বাংলাদেশের বিপক্ষে টেস্টের আগে আইসোলেশনে উইলিয়ামস, আরভিন

জিম্বাবুয়ের ঘোষিত স্কোয়াডের অধিনায়ক শন উইলিয়ামস। কিন্তু টেস্ট পূর্ব ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এলেন ব্রেন্ডন টেইলর। দলের মিডিয়া ম্যানেজার শুরুতেই জানিয়ে দিলেন, দলের সঙ্গে অনুশীলনে যোগই দেননি উইলিয়ামস ও আরেক অভিজ্ঞ ব্যাটসম্যান ক্রেইগ আরভিন। দুজনই আছেন আইসোলেশনে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2021, 11:39 AM
Updated : 6 July 2021, 01:58 PM

বাংলাদেশের বিপক্ষে হারারে টেস্টে তাই দুজনের কাউকেই পাচ্ছে না জিম্বাবুয়ে। বুধবার থেকে শুরু টেস্টে দলকে নেতৃত্ব দেবেন টেইলর।

কোভিড আক্রান্ত পরিবারের সদস্যদের সংস্পর্শে এসেছিলেন উইলিয়ামস ও আরভিন। জিম্বাবুয়ের জাতীয় স্বাস্থ্য প্রটোকল অনুযায়ী সতর্কতা হিসেবে আইসোলেশনে রাখা হয়েছে দুজনকেই।

গত এপ্রিল-মে মাসে পাকিস্তানের বিপক্ষে সিরিজেও চোট ও পারিবারিক কারণ মিলিয়ে ছিলেন না এই দুজন। সেই সিরিজেও অধিনায়ক ছিলেন টেইলর।

টেইলর নিজেও একসময় নিয়মিত অধিনায়ক ছিলেন। সঙ্গে ভারপ্রাপ্ত দায়িত্ব মিলিয়ে ১৫ টেস্টে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা তার আছে। তিনি বললেন, তরুণদের ওপর তাদের ভরসা আছে।

“আমরা অভিজ্ঞ কয়েকজনকে পাচ্ছি না। তবে রোমাঞ্চকর কিছু তরুণ ক্রিকেটার উঠে আসছে আমাদের। এটা তাদের জন্য বড় একটি সুযোগ। এই পর্যায়ে তারা কোথায় অবস্থান করছে, সেটি দেখার জন্য উপযুক্ত সময় এটিই। তাদের ওপর আমাদের আস্থা আছে। জিম্বাবুয়ে ক্রিকেটের এই সময়টার অংশ হতে পারা দারুণ ব্যাপার। ওদের সঙ্গে খেলতে মুখিয়ে আছি আমি।”