ঘোষিত দলে করোনাভাইরাসের হানা, নতুন দল সাজাচ্ছে ইংল্যান্ড

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর দুই দিন আগে বড় ধাক্কা খেল ইংল্যান্ড। খেলোয়াড় ও ম্যানেজমেন্ট মিলিয়ে সাত জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাস। এতে সিরিজটির জন্য নতুন করে দল সাজাতে হচ্ছে ইংলিশদের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2021, 09:44 AM
Updated : 6 July 2021, 09:44 AM

ইসিবি এক বিবৃতিতে মঙ্গলবার জানায়, সোমবার করানো পিসিআর টেস্টে তিন জন খেলোয়াড় ও ম্যানেজমেন্টের চার জনের কোভিড-১৯ পজিটিভ এসেছে। তবে আক্রান্ত কারো নাম প্রকাশ করেনি তারা।

দলের সবাই একে অপরের সংস্পর্শে আসায় যুক্তরাজ্য সরকারের কোয়ারেন্টিন প্রোটোকল অনুযায়ী পুরো দলকেই রাখা হয়েছে আইসোলেশনে।

তিন ম্যাচের সিরিজটি শুরু আগামী বৃহস্পতিবার। ইংলিশ বোর্ড নিশ্চিত করেছে, নির্ধারিত সূচি অনুযায়ীই হবে দুই দলের এই সিরিজ। আগের দল আইসোলেশনে থাকায় তাই নতুন করে দল সাজাচ্ছে তারা।

কয়েক ঘণ্টার মধ্যেই নতুন দল ঘোষণা করা হবে বলে বিবৃতিতে জানিয়েছে ইসিবি। এরই মধ্যে সেই দলের অধিনায়ক হিসেবে বেন স্টোকসকে রাখার কথাও নিশ্চিত করেছে তারা।

স্থগিত হওয়া আইপিএলে আঙুলে চোট পেয়ে লম্বা সময় ধরে মাঠের বাইরে ছিলেন স্টোকস। নিউ জিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের সিরিজের দলে ছিলেন না তিনি।

কদিন আগে টি-টোয়েন্টি ব্লাস্ট দিয়ে ক্রিকেটে ফেরেন এই অলরাউন্ডার। প্রথমে ঘোষিত পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে ডাকা হয়নি তাকে। বদলে যাওয়া পরিস্থিতিতে এবার তিনি ফিরছেন অধিনায়ক হয়ে। আর সেটা হলে প্রথমবারের মতো ওয়ানডেতে ইংল্যান্ডকে নেতৃত্ব দিবেন স্টোকস।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক