অপরিবর্তিত দল নিয়ে পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ড

শ্রীলঙ্কাকে উড়িয়ে দেওয়া দল নিয়েই পাকিস্তানের বিপক্ষে লড়াই করবে ইংল্যান্ড। জায়গা ধরে রেখেছেন দাভিদ মালানের অনুপস্থিতিতে দলে ফেরা টম ব্যান্টনও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 July 2021, 01:42 PM
Updated : 3 July 2021, 01:42 PM

ঘরের মাঠে আসছে ওয়ানডে সিরিজের জন্য শনিবার ইসিবি জানায়, আগের সিরিজের দলে থাকা ১৬ জনই থাকছে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের দলে।

অভিষেকের অপেক্ষায় থাকা জর্জ গার্টনকেও রাখা হয়েছে পাকিস্তানের বিপক্ষে। ধারনা করা হচ্ছে, ২৪ বছর বয়সী বাঁহাতি এই পেসারের আন্তর্জাতিক পথচলা শুরু হতে পারে লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষটিতে। ম্যাচটি শুরু হবে রোববার।

আঙুলের চোট থেকে সেরে উঠে টি-টোয়েন্টি ব্লাস্টে খেলছেন বেন স্টোকস। তবে জাতীয় দলে ফেরানো হয়নি এই অলরাউন্ডারকে। কনুইয়ে অস্ত্রোপচার করানো জফ্রা আর্চার এখনও পুরোপুরি সেরে ওঠেননি।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলেই পেশির চোটে ছিটকে পড়েছিলেন জস বাটলার। তিনিও নেই পাকিস্তানের বিপক্ষে।

পাকিস্তান-ইংল্যান্ডের তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি শুরু আগামী বৃহস্পতিবার, কার্ডিফে। পরের দুই ম্যাচ ১০ ও ১৩ জুলাই, লর্ডস ও এজবাস্টনে।

ইংল্যান্ড ওয়ানডে দল: ওয়েন মর্গ্যান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, জেসন রয়, জো রুট, স্যাম বিলিংস, মইন আলি, স্যাম কারান, ডেভিড উইলি, টম কারান, আদিল রশিদ, মার্ক উড, লিয়াম লিভিংস্টোন, ক্রিস ওকস, লিয়াম ডসন, জর্জ গার্টন, টম ব্যান্টন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক