মুশফিকের জন্য সতীর্থদের উপহার

ঘরোয়া ক্রিকেটে একটি শিরোপার জন্য মুশফিকুর রহিমের আকুতি ছুঁয়ে গিয়েছিল তার সতীর্থদের। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে হারিয়ে প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির শিরোপা জেতার পর সেই কথা জানালেন মোহাম্মদ সাইফ উদ্দিন। এই অলরাউন্ডার বললেন, চোটের জন্য বাইরে চলে যাওয়া অধিনায়কের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটাতে নিজেদের উজাড় করে দিয়েছেন তারা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 June 2021, 04:41 PM
Updated : 26 June 2021, 10:46 PM

দেড় দশকের ক্যারিয়ারে ঘরোয়া ক্রিকেটে কোনো শিরোপা জেতা হয়নি মুশফিকের। সেই অপূর্ণতা ঘোচাতে যোগ দেন দেশের ক্রিকেটের সফলতম দল আবাহনীতে। দলকে সামনে থেকেই টানছিলেন মিডল অর্ডারে বাংলাদেশের সফলতম এই ব্যাটসম্যান।

আঙুলের চোটে সুপার লিগে দুই ম্যাচ পর মুশফিক ছিটকে যান মাঠের বাইরে। তাকে ছাড়া বাকি তিন ম্যাচের দুটি জিতে শিরোপা ধরে রাখে আবাহনী। তৃতীয়বারের মতো করে হ্যাটট্রিক,সব মিলিয়ে জেতে ২১তম শিরোপা।  

প্রাইম ব্যাংকের বিপক্ষে শনিবার ৮ রানের জয়ে অলরাউন্ড নৈপুণ্যে উজ্জ্বল সাইফ হন ম্যাচ সেরা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, মাঠে না থেকেও তাদের সঙ্গে প্রবলভাবেই ছিলেন মুশফিক।

“আমরা মুশফিক ভাইকে মিস করেছি গত কয়েকটি ম্যাচে। উনি শুধু আমাদের দল না, জাতীয় দলের একজন সিনিয়র ক্রিকেটার এবং অভিজ্ঞ খেলোয়াড়।”

“এরকম বড় ম্যাচে উনাকে ছাড়া খেলা অনেক হতাশার ছিল। তার পরও আমরা প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম, যেহেতু মুশফিক ভাই টিম মিটিংয়ে বলেছিলেন, উনার ডিপিএলে কোনো শিরোপা নাই। আমরা উনার জন্য হলেও সেরাটা দিয়ে খেলেছি। আমরা আমাদের কথা রাখতে পেরেছি।”