আমিরাতে যাওয়ার অনুমতি পাননি সরফরাজ

পিএসএলে খেলতে সংযুক্ত আরব আমিরাতে যেতে পারলেন না সরফরাজ আহমেদ। দেশটিতে ভ্রমণের অনুমতি পাননি কোয়েটা গ্ল্যাডিয়েটর্স অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2021, 05:19 PM
Updated : 30 May 2021, 05:19 PM

একটি বাণিজ্যিক ফ্লাইটে রোববার আবু ধাবির উদ্দেশে পাকিস্তান ছাড়ার কথা ছিল সরফরাজের। অনুমতি না পেয়ে লাহোর থেকে এই কিপার-ব্যাটসম্যানসহ দেশ ছাড়তে পারেননি ১১ জন।

আপাতত হোটেলে ফিরে গেছেন তারা। দেশ ছাড়ার আগ পর্যন্ত থাকবেন কোয়ারেন্টিনে। তবে পিসিবির বরাত দিয়ে পাকিস্তান গণমাধ্যমের খবর, আজ রাতেই দেশ ছাড়তে পারেন সরফরাজ।

একই দিন করাচি থেকে আবু ধাবির উদ্দেশে রওয়ানা দিয়েছেন তরুণ পেসার মোহাম্মদ হাসনাইনসহ পাঁচ জন।

পাকিস্তান থেকে ১৬ জনকে আরব আমিরাতে যাওয়ার বিশেষ অনুমতি দিয়েছে আবু ধাবি স্পোর্টস কাউন্সিল। পিসিবি অবশ্য সব ক্রিকেটার ও ম্যাচ অফিসিয়ালদের ভ্রমণের জন্য আবু ধাবি স্পোর্টস কাউন্সিলের কাছে অনুমতি চেয়েছে।

করোনাভাইরাসের ছোবলে গত মার্চের প্রথম সপ্তাহে মাঝপথে স্থগিত করে দেওয়া হয় পিএসএল। নতুন সূচিতে খেলা শুরু করতে বিভিন্ন জটিলতার সম্মুখীন হচ্ছে পিসিবিকে। পরিকল্পনা অনুযায়ী সব হলে, আগামী ৫ জুনের আগেই সংযুক্ত আরব আমিরাতে আসরের বাকি ২০ ম্যাচের খেলা শুরু করতে চায় তারা।

টুর্নামেন্টের বাকি অংশে যোগ দিতে গত বৃহস্পতিবার লাহোর ও করাচি থেকে এরই মধ্যে আবু ধাবিতে গিয়েছেন ক্রিকেটার ও স্টাফ মিলে ২০২ জন।