করোনাভাইরাস: আইপিএলে আক্রান্ত প্রথম বিদেশি হাসি

স্থগিত হয়ে গেছে আইপিএল, কিন্তু থেমে নেই করোনাভাইরাসের হানা। আক্রান্তের তালিকায় নতুন সংযোজন মাইকেল হাসি। টুর্নামেন্টের প্রথম বিদেশি হিসেবে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন চেন্নাই সুপার কিংসের অস্ট্রেলিয়ান ব্যাটিং কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 May 2021, 12:28 PM
Updated : 5 May 2021, 01:02 PM

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো তাদের বুধবারের প্রতিবেদনে জানিয়েছে, হাসি নিজেই উপসর্গের কথা জানান। আপাতত তিনি দিল্লিতে হোটেল রুমে ১০ দিনের আইসোলেশনে থাকবেন।

পরীক্ষায় হাসির পজিটিভ ফল আসে মঙ্গলবার। পরে নিশ্চিত হতে আরও একবার তার করোনাভাইরাস টেস্ট করে ফ্র্যাঞ্চাইজিটি। যদিও চেন্নাই সুপার কিংস এখনও আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়নি। তবে অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী টড গ্রিনবার্গ জানান, সঠিক ব্যবস্থাপনায় আছেন হাসি।

“আমরা মাইকের সঙ্গে আজ কথা বলেছি। সে মানসিকভাবে ভালো অবস্থায় আছে। তার লক্ষণগুলো তুলনামূলকভাবে হালকা। হোটেল রুমে আইসোলেশনে আছে...তার চারপাশে ভাল সাপোর্ট সিস্টেম রয়েছে।”

করোনাভাইরাসে আক্রান্ত হওয়া চেন্নাই সুপার কিংসের তৃতীয় ব্যক্তি হাসি। এর আগে দলটির বোলিং কোচ লক্ষ্মিপতি বালাজি ও রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা একজন পজিটিভ হন।

এছাড়া কলকাতা নাইট রাইডার্স, সানরাইজার্স হায়দরাবাদ, দিল্লি ক্যাপিটালসের কয়েকজন ক্রিকেটারের শরীরে শনাক্ত হয় কোভিড-১৯। দিনকে দিন আক্রান্তের সংখ্যা বাড়ায় মঙ্গলবার অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত করে দেয় কর্তৃপক্ষ।