ওয়ার্নারের জায়গায় হায়দরাবাদের নেতৃত্বে উইলিয়ামসন

ব্যর্থতার চক্রে পড়ে থাকা সানরাইজার্স হায়দরাবাদ পরিবর্তন এনেছে নেতৃত্বে। ডেভিড ওয়ার্নারের জায়গায় আসরের বাকি ম্যাচগুলোর জন্য দলটি দায়িত্ব দিয়েছে কেন উইলিয়ামসকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 May 2021, 11:59 AM
Updated : 1 May 2021, 11:59 AM

অধিনায়কত্ব হারানো ওয়ার্নার জায়গা হারাতে পারেন একাদশেও। শনিবার নেতৃত্ব বদলের ঘোষণা দেওয়ার সময় রাজস্থান রয়্যালসের বিপক্ষে বিদেশি ক্রিকেটারদের কম্বিনেশনে পরিবর্তন আনার কথাও জানিয়েছে হায়দরাবাদ। 

আগের ম্যাচে ক্যারিয়ারের মন্থরতম ফিফটি করা ওয়ার্নার এখন পর্যন্ত ৬ ইনিংসে করেছেন ১৯৩ রান। অস্ট্রেলিয়ান বাঁহাতি ওপেনারের স্ট্রাইক রেট কেবল ১১০.২৮।

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে গত বুধবার ওপেনিংয়ে নেমে ১৮তম ওভার পর্যন্ত ক্রিজে ছিলেন ওয়ার্নার। ৩ চার ও ২ ছক্কায় ৫৫ বলে করেন ৫৭ রান। শুরু থেকে ভুগতে থাকা বাঁহাতি এই ব্যাটসম্যান ফিফটি করেন ৫০ বলে।

১৭১ রান করা হায়দরাবাদ ম্যাচ হারে ৭ উইকেটে। এই হারের জন্য নিজের ব্যাটিংয়ের দায় মেনে নেন ওয়ার্নার, যার নেতৃত্বে ২০১৬ সালে প্রথমবারের মতো আইপিএলের শিরোপা জিতেছিল দলটি।

২০১৮ সালে বল টেম্পারিং কাণ্ডে ওয়ার্নার নিষিদ্ধ থাকায় সেবার হায়দরাবাদকে নেতৃত্ব দেন উইলিয়ামসন। সেই আসরে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন নিউ জিল্যান্ড অধিনায়ক (৭৩৫)। সেবার দ্বিতীয়বারের মতো ফাইনাল খেলেছিল হায়দরাবাদ।

এবার কঠিন সময়ে দায়িত্ব পেলেন উইলিয়ামসন। ছয় ম্যাচে কেবল একটি জিতেছে হায়দরাবাদ।