মন্থরতম ফিফটির দিনে ওয়ার্নারের ২ অর্জন

অম্লমধুর এক দিন কাটালেন ডেভিড ওয়ার্নার। টি-টোয়েন্টি ক্রিকেটে পেলেন নিজের মন্থরতম ফিফটির স্বাদ। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হারল তার দল। তবে এদিনই তার হাতে ধরা দিল দারুণ দুটি অর্জন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2021, 07:01 PM
Updated : 28 April 2021, 07:01 PM

আইপিএলে প্রথম ব্যাটসম্যান হিসেবে ফিফটির ফিফটি করলেন সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক। দিল্লিতে বুধবার ৫৫ বলে ৫৭ রানের ইনিংস খেলার পথে চতুর্থ ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টিতে স্পর্শ করলেন ১০ হাজার রানের মাইলফলক। 

ওয়ার্নারের স্বভাব বিরুদ্ধ ইনিংসটি গড়া তিন চার ও দুই ছক্কায়।

১০ হাজারে পা রাখতে এই ম্যাচে তার দরকার ছিল ৪০ রান। লুঙ্গি এনগিডির বলে ডাবল নিয়ে ছুঁয়ে ফেলেন মাইলফলক।

পরের ওভারে রবীন্দ্র জাদেজাকে ছক্কায় উড়িয়ে তিনি ফিফটি পূর্ণ করেন ঠিক ৫০ বলে। আইপিএলের ২০১৯ আসরে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ৪৯ বলে ফিফটি ছিল তার আগের মন্থরতম।

আইপিএলে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানের এটি ৫০তম ফিফটি হলেও টি-টোয়েন্টি ক্যারিয়ারের ৮২তম। ভারতের এই ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩টি ফিফটি আছে শিখর ধাওয়ানের।

ওয়ার্নারের আগে ১০ হাজারের ঠিকানায় পা রেখেছেন ক্রিস গেইল, কাইরন পোলার্ড ও শোয়েব মালিক। ৩৮৯ ইনিংসে ১০ হাজার ৪৮৮ রান মালিকের। ৪৭৯ ইনিংস খেলে ১০ হাজার ৬৯৪ রান করেছেন পোলার্ড। ৪১৪ ইনিংসে ১৩ হাজার ৮৩৯ রান করে সবার ধরাছোঁয়ার বাইরে গেইল। ৩০৩ ইনিংসে ওয়ার্নারের রান এখন ১০ হাজার ১৭।

মাইলফলকের ম্যাচে চেন্নাইয়ের কাছে ৭ উইকেটে হেরেছে তার দল।