আইপিএল জিতলে কী করবেন, জানেন না ডি ভিলিয়ার্স

অর্থ খরচে কার্পণ্য নেই। দলে বিশ্বসেরা তারকাদের ছড়াছড়ি। প্রায় প্রতিটি আসরেই আইপিএলের শক্তিশালী দলগুলোর একটি হিসেবে ধরা হয় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরকে। তবে শিরোপা এখনও অধরা। কাঙ্ক্ষিত সেই স্বাদ পেলে কেমন হবে তাদের প্রতিক্রিয়া, জানা নেই দলটির দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2021, 03:23 PM
Updated : 17 April 2021, 03:23 PM

সময়ের সেরা ব্যাটসম্যানদের একজন বিরাট কোহলি, যিনি বেঙ্গালোরের হয়ে খেলছেন আইপিএলের শুরুর আসর থেকে। ২০১১ সাল থেকে খেলছেন ডি ভিলিয়ার্স। দলটিতে খেলে গেছেন জ্যাক ক্যালিস, কেভিন পিটারসেন, ক্রিস গেইলরা।

এখনও পর্যন্ত তিনবার আইপিএলের ফাইনাল খেলেছে ফ্র্যাঞ্চাইজিটি। প্রতিবারই শেষটা হয়েছে হতাশায়।

যথারীতি এবারও শক্তিশালী দল সাজিয়েছে তারা। কোহলি-ডি ভিলিয়ার্স তো আছেনই। সঙ্গে ১৪ কোটি ২৫ লাখ রুপিতে দলে নিয়েছে অস্ট্রেলিয়ান বিস্ফোরক ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলকে এবং নিউ জিল্যান্ড অলরাউন্ডার কাইল জেমিসনকে নিয়েছে ১৫ কোটি রুপিতে।

আইপিএলের গত কয়েক আসরে নিজের ছায়া হয়ে থাকা ম্যাক্সওয়েল স্বরূপে ফিরেছেন। দলের প্রথম দুটি ম্যাচেই মেলে ধরেছেন নিজেকে। ডি ভিলিয়ার্সও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে প্রথম ম্যাচে দলের জয়ে রাখেন বড় ভূমিকা। বলা যায়, সঠিক পথেই আছে বেঙ্গালোর।

ফ্র্যাঞ্চাইজির টুইটারে দেওয়া ভিডিও বার্তায় ডি ভিলিয়ার্স বললেন, শিরোপায় নজর রেখে এগিয়ে যাচ্ছেন তারা।

‘সবাই শিরোপা জিততে চায়। আমি চাই আইপিএল জিততে। যেদিন আমরা আইপিএল শিরোপা জিতব, জানি না তখন আমাদের প্রতিক্রিয়া কেমন হবে। তবে ট্রফি জয়ের পর পেছনে তাকালে বোঝা যায়, জয়ের চেয়ে গুরুত্বপূর্ণ আরও অনেক কিছু আছে। আইপিএলের অংশ হিসেবে আমরা বিশ্বের সবচেয়ে বড় এই টুর্নামেন্টের শিরোপা জিততে চাই এবং এটাই আমাদের লক্ষ্য।”

এবারের আসরে এখন পর্যন্ত খেলা দুটি ম্যাচই জিতেছে বেঙ্গালোর। ৪ পয়েন্ট নিয়ে আছে সবার শীর্ষে। রোববার কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে ডি ভিলিয়ার্সরা।