বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের উইন্ডিজ বোর্ড সভাপতি স্কেরিট

দ্বিতীয় দফায় ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডব্লিউআই) সভাপতি নির্বাচিত হলেন রিকি স্কেরিট। আবারও সহ-সভাপতির পদটি পেলেন কিশোর শ্যালো। বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতলেন দুই জন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2021, 09:51 AM
Updated : 12 April 2021, 09:52 AM

গত রোববার ক্যারিবিয়ান বোর্ডের বার্ষিক সাধারণ সভায় নির্বাচিত হয়েছেন স্কেরিট ও শ্যালো। পরে বিবৃতিতে তা নিশ্চিত করেছে সিডব্লিউআই।

২০২৩ সাল পর্যন্ত দুই বছরের মেয়াদে দায়িত্বে থাকবেন তারা।

গত ১ এপ্রিল বোর্ডের এই নির্বাচন থেকে সরে দাঁড়ান আনান্দ স্যানাসি ও ক্যালভিন হোপ। যে কারণে কোনো লড়াই ছাড়াই জয়ী হলেন স্কেরিট ও শ্যালো।

আবারও সভাপতির দায়িত্ব পেয়ে বেশ উচ্ছ্বসিত স্কেরিট।

“দ্বিতীয় দফায় সিডব্লিউআই এর সভাপতি পুনর্নির্বাচিত হওয়ায় খুব সম্মানিত বোধ করছি। বেশ গুরুত্বের সঙ্গে আমি এই গৌরবময় বোর্ডের দায়িত্ব নিচ্ছি। আমাদের এখনও বেশ কিছু কাজ করার বাকি। মাঠ ও মাঠের বাইরে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের দৃঢ় উন্নতির জন্য আমরা নিরলসভাবে কাজ করার জন্য পুনরায় অঙ্গীকার করছি।”

ছয় বছর সভাপতির পদে থাকা ডেভ ক্যামেরনকে ৮-৪ ভোটে হারিয়ে ২০১৯ সালে দায়িত্বটি নেন স্কেরিট। এবারও তিনিই ছিলেন ফেভারিট। কিন্তু গত ২৮ মার্চ নির্বাচনটি স্থগিত করে দেওয়া হয় কোরামের অভাবে।

সিডব্লিউআই এর নির্বাচন কোরামের জন্য, ১২ ভোটারের মধ্যে অন্তত নয় ভোটার উপস্থিত থাকতে হয়। সে সময় গায়ানা ক্রিকেট বোর্ড ও বারবাডোজ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রতিনিধি না আসায় নির্বাচন স্থগিত করে দেয় ক্যারিবিয়ান বোর্ড।