শ্রীলঙ্কায় সাবেকদের মুখোমুখি বর্তমান ক্রিকেটাররা

এক সময় যারা দেশের প্রতিনিধিত্ব করেছেন। দেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে গেছেন তাদের সঙ্গে যদি দেখা হয়ে যায় বর্তমান সময়ের প্রতিনিধিদের, কেমন হবে? শিগগিরই হয়তো সেটা জানা যাবে। শ্রীলঙ্কায় একটি চ্যারিটি ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে দেশটির সাবেক ও বর্তমান ক্রিকেটাররা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 April 2021, 03:02 PM
Updated : 7 April 2021, 03:02 PM

আগামী ৪ মে পাল্লেকেলেতে হবে উত্তরসূরি আর পূর্বসূরিদের এই ম্যাচটি। যা টিভিতে সরাসরি সম্প্রচারিত হবে। এই ম্যাচ দিয়েই মহামারীকালে শ্রীলঙ্কায় মাঠে ফিরতে পারে দর্শক। এ নিয়ে শ্রীলঙ্কার স্বাস্থ্য কর্তৃপক্ষের সঙ্গে  আলোচনা চলছে। 

শ্রীলঙ্কা ক্রিকেটের নতুন ব্যবস্থাপনা কমিটি ম্যাচটি আয়োজনের দেখভাল করবে। কমিটির চেয়ারম্যান অর্জুনা ডি সিলভা উত্তাপ টের পাচ্ছেন এখন থেকেই।

“আমরা এক ধরে বছরেরও বেশি সময় সরাসরি কোনো ম্যাচ দেখিনি। দর্শকদের দৃষ্টিকোণ থেকে এটা হবে রোমাঞ্চকর একটি ম্যাচ। আর এখনকার ক্রিকেটারদের জন্য হবে ভালো একটি অভিজ্ঞতা। কারণ, এদের অনেকে শৈশবের নায়কদের সঙ্গে খেলার সুযোগ পাবে। তরুণ কিছু ক্রিকেটারও খেলার সুযোগ পাবে।”

ইএসপিএনক্রিকইনফো তাদের প্রতিবেদনে জানিয়েছে, ম্যাচটির প্রস্তাব শ্রীলঙ্কার সাবেকদের পক্ষ থেকেই এসেছিল। গত মাসে দলটি সাবেক ক্রিকেটারদের টুর্নামেন্ট রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে রানার্সআপ হয়।