বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতেও নেই টেইলর

হ্যামস্ট্রিং চোট থেকে এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি রস টেইলর। বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতেও তাই অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে পাচ্ছে না নিউ জিল্যান্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2021, 10:54 AM
Updated : 22 March 2021, 11:16 AM

এক বিবৃতিতে সোমবার নিউ জিল্যান্ড ক্রিকেট টেইলরকে না পাওয়ার বিষয়টি নিশ্চিত করে। প্রথম ওয়ানডেতেও একই কারণে খেলতে পারেননি ৩৭ বয়সী এই ক্রিকেটার।

চোটের কারণে পুরো সিরিজ থেকেই ছিটকে পড়েছেন নিউ জিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

অভিজ্ঞ দুই জনকে ছাড়াই অবশ্য শনিবার প্রথম ম্যাচে বাংলাদেশকে উড়িয়ে দেয় নিউ জিল্যান্ড। মাত্র ১৩১ রানে সফরকারীদের গুঁড়িয়ে দিয়ে স্বাগতিকরা জিতে যায় ৮ উইকেটে। তিন ম্যাচের সিরিজে তারা এগিয়ে ১-০ ব্যবধানে।

টেইলরের বদলি হিসেবে দলে সুযোগ পাওয়া ২৬ বছর বয়সী ব্যাটসম্যান মার্ক চাপম্যান প্রথম ওয়ানডেতে একাদশে সুযোগ পাননি। দ্বিতীয় ওয়ানডের দিকে তাকিয়ে থাকবেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

নিউ জিল্যান্ডের হয়ে ৪টি ওয়ানডে খেলে এখনও দুই অঙ্ক ছুঁতে পারেননি চাপম্যান। ওয়ানডে অভিষেকে অবশ্য তিনি সেঞ্চুরি করেছিলেন ২০১৫ সালে, তবে তখন তিনি ছিলেন হংকংয়ের।

হংকংয়ের হয়ে ২০১৫ ও ২০১৬ সালে ২ ওয়ানডে ও ১৯টি টি-টোয়েন্টি খেলার পর ২০১৮ সালে শুরু হয় নিউ জিল্যান্ডের হয়ে তার আন্তর্জাতিক ক্রিকেটের অধ্যায়। ৪ ওয়ানডের পাশাপাশি কিউইদের হয়ে টি-টোয়েন্টি খেলেছেন তিনি ৮টি।

ক্রাইস্টচার্চে আগামী মঙ্গলবার বাংলাদেশ সময় সকাল ৭টায় দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দলে।