অবশেষে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন শানাকা

দাসুন শানাকার ভিসা জটিলতার সমাধান হয়েছে । অবশেষে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন শ্রীলঙ্কার নতুন টি-টোয়েন্টি অধিনায়ক। তবে যুক্তরাষ্ট্র নয়, ফ্রান্স হয়ে যাবেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2021, 02:27 PM
Updated : 5 March 2021, 02:27 PM

শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) শুক্রবার বিবৃতি দিয়ে জানায়, আগামী রোববার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়বেন শানাকা। স্বাগতিকদের বিপক্ষে ওয়ানডে সিরিজে তাকে পাওয়ার আশা করছে শ্রীলঙ্কা।

গত ২২ ফেব্রুয়ারি ভিসার সমস্যায় দলের সঙ্গে যেতে পারেননি শানাকা। যুক্তরাষ্ট্রে ট্রানজিট নিয়ে যেতে হবে ওয়েস্ট ইন্ডিজে। শানাকা হারিয়ে ফেলেন যুক্তরাষ্ট্রের পাঁচ বছরের বৈধ ভিসাসহ তার আগের পাসপোর্ট। এবার অন্য পথে যাচ্ছেন তিনি।

শানাকা যেতে না পারায় টি-টোয়েন্টি সিরিজে অ্যাঞ্জেলো ম্যাথিউসকে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে দায়িত্ব দেয় শ্রীলঙ্কা। প্রায় সাড়ে তিন বছর পর দেশকে নেতৃত্ব দেন অভিজ্ঞ এই অলরাউন্ডার।

প্রথম টি-টোয়েন্টিতে বৃহস্পতিবার শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। রোমাঞ্চকর ম্যাচটিতে হ্যাটট্রিক করা আকিলা দনাঞ্জয়ার ওভারে ছয় ছক্কা হাঁকান কাইরন পোলার্ড।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিটি শনিবার, তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি সোমবার। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি শুরু আগামী বুধবার।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক