রান পেলেন নাসির

দলের ব্যাটিং ধসের মাঝে হাল ধরলেন নাসির হোসেন। ছোট্ট ঝড়ো ইনিংসে পুনে ডেভিলসের রান নিলেন একশর কাছে। তবে অধিনায়কের লড়াই যথেষ্ট হলো না। নর্দান ওয়ারিয়র্সের বিপক্ষে তার দল হারল বড় ব্যবধানে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2021, 06:43 PM
Updated : 3 Feb 2021, 06:43 PM

আবু ধাবি টি-টেন টুর্নামেন্টে বুধবার ৮ উইকেটে জেতে নর্দান। ৯৮ রানের লক্ষ্য তারা ছুঁয়ে ফেলে ৩৩ বল বাকি থাকতেই।

ব্যাটিংয়ে দলটিকে পথ দেখান ওপেনার ওয়াসিম মুহাম্মাদ। ১৩ বলে ৭ ছক্কা ও ৩ চারে অপরাজিত থাকেন ৫৬ রানে। বাংলাদেশের বাঁহাতি স্পিনার মনির হোসেনের এক ওভারেই তিনি হাঁকান পাঁচটি ছক্কা। মনির এই ওভারে দেন ৩৫ রান।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় পুনে। নাসির ১৬ বলে ৩টি চার ও একটি ছক্কায় করেন দলের হয়ে সর্বোচ্চ অপরাজিত ২৭ রান।

নাসির যখন উইকেটে যান, দলের রান ৫.২ ওভারে ৫ উইকেটে ৬৫। অষ্টম ওভারে তিনি পেসার জুনায়েদ সিদ্দিককে মারেন একটি করে চার ও ছক্কা। শেষ ওভারে টানা দুই চার হাঁকান আরেক পেসার ওয়াহিদ আহমেদকে। ২ ওভারে ৫ রান দিয়ে ৩ উইকেট নেন ওয়েইন পারনেল।

টুর্নামেন্টে দলের আগের পাঁচ ম্যাচের দুটিতে ব্যাটিংয়ে নামার সুযোগ পেয়েছিলেন নাসির। একটিতে ৩ বল খেলে আউট হন শূন্য রানে। অন্য ম্যাচে সুযোগ পাননি কোনো বল খেলার। 

আরেক ম্যাচে মারাঠা অ্যারাবিয়ান্সকে ৯ উইকেটে হারায় টিম আবু ধাবি। মারাঠার চার উইকেটে করা ৯৭ রান ৫.৩ ওভারেই টপকে যায় তারা। ২২ বলে ৯ ছক্কা ও ৬ চারে অপরাজিত ৮৪ রানের ইনিংসে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন ক্রিস গেইল।

মারাঠার হয়ে ওপেনিংয়ে নেমে বাংলাদেশের মুক্তার আলী ৭ বলে ৩ চারে করেন ১৪ রান। আর অধিনায়ক মোসাদ্দেক হোসেন ৩ বলে ২ রানে অপরাজিত থাকেন।

বল হাতে মোসাদ্দেক এক ওভারে ২২ রান দিয়ে নেন একটি উইকেট।