তবুও টি-টোয়েন্টিতে নেই স্মিথ-ওয়ার্নার

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ স্থগিতের প্রভাব পড়ছে না অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে। নিউ জিল্যান্ড সফরে আগের ঘোষিত দলটির উপরই আস্থা রাখছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2021, 10:03 AM
Updated : 3 Feb 2021, 10:03 AM

কদিন আগে দুই সিরিজের জন্য আলাদা দুটি দল ঘোষণা করেছিল সিএ। টেস্ট সিরিজের দলে থাকার কারণে টি-টোয়েন্টির নিয়মিত ক্রিকেটার ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, প্যাট কামিন্স, মিচেল স্টার্কদের তখন রাখা হয়নি নিউ জিল্যান্ডের বিপক্ষে।

করোনাভাইরাস শঙ্কায় দক্ষিণ আফ্রিকা সিরিজ বাতিল হলেও তাদেরকে টি-টোয়েন্টি দলে যোগ করছে না অস্ট্রেলিয়া। আগে ঘোষণা করা দলেই আস্থা রাখার কথা বুধবার বলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন প্রধান নির্বাহী নিক হকলি।

“দক্ষিণ আফ্রিকা সিরিজ আয়োজনে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। দুর্ভাগ্যবশত, সেটা হচ্ছে না। তবে আমরা আগেই যে টি-টোয়েন্টি দল ঘোষণা করেছি তার ওপর ভরসা রাখছি। দল আমরা বদলাব না।”

নিউ জিল্যান্ড সফরে অস্ট্রেলিয়ার ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু ২২ ফেব্রুয়ারি।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ম্যাথু ওয়েড (সহ-অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রাইলি মেরেডিথ, জশ ফিলিপ, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ড্যানিয়েল স্যামস, তানভির স্যাঙ্ঘা, ডার্সি শর্ট, মার্কাস র্স্টয়নিস, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, অ্যাডাম জ্যাম্পা।