কর্নওয়ালের স্পিনে উইন্ডিজের ভরসা

প্রস্তুতি ম্যাচে পাওয়া গেছে বার্তা। টেস্ট ম্যাচে দেখা যেতে পারে রাকিম কর্নওয়ালের স্পিন ভেল্কির পূর্ণতা। ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট নিশ্চিত, কন্ডিশনের সুবিধা কাজে লাগিয়ে চট্টগ্রাম টেস্টে ভালো বোলিং করবেন কর্নওয়াল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2021, 02:42 AM
Updated : 1 Feb 2021, 02:42 AM

বিসিবি একাদশের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচে প্রথম ইনিংসে ৫ উইকেট নেন কর্নওয়াল। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামের মন্থর উইকেটেও তীক্ষ্ণ টার্ন ও বাড়তি বাউন্সসহ মেলে ধরেন দারুণ স্কিলের প্রদর্শনী। সম্ভবত বাংলাদেশের ব্যাটসম্যানদের অভ্যস্ত হতে না দিতেই দ্বিতীয় ইনিংসে বোলিং করানো হয়নি এই অফ স্পিনার।

দুই দলের সবশেষ টেস্ট সিরিজে স্পিন সহায়ক উইকেট বানিয়ে ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করেছিল বাংলাদেশ। এবারও উইকেট একই থাকার কথা। সেক্ষেত্রে বাংলাদেশের জন্য বড় চ্যালেঞ্জ হবে কর্নওয়ালকে সামলানো। প্রস্তুতি ম্যাচ শেষে ক্যারিবিয়ান অধিনায়ক ব্র্যাথওয়েট স্পষ্টই জানিয়ে দিলেন, কর্নওয়ালের ঘূর্ণিবলে কতটা ভরসা তাদের।

“ আমি দারুণ মুগ্ধ হয়েছি (কর্নওয়ালের পারফরম্যান্সে)। সে ভালো বল করেছে, ডট বল করে অনেক চাপ সৃষ্টি করেছে। আমি সবসময়ই জানতাম সে দুর্দান্ত এক স্পিনার। এই কন্ডিশনে তাকে দেখে ভালো লাগছে। আমি জানি সে এই টেস্টে ভালো করবে।”

চট্টগ্রামে প্রথম টেস্ট শুরু বুধবার থেকে।