'জানি না, কোহলিকে কীভাবে আউট করব'

নিখুঁত টেকনিক, দারুণ টেম্পারমেন্ট, নির্ভুল শট নির্বাচন; সব মিলিয়ে দুর্দান্ত ব্যাটসম্যানশিপে বিরাট কোহলি সেরাদের একজন। আসছে সিরিজে ইংল্যান্ডের জন্য যে বড় হুমকি ভারত অধিনায়ক, ভালোই বুঝতে পারছেন মইন আলি। ইংলিশ স্পিন অলরাউন্ডারের অকপট স্বীকারোক্তি, কোহলিকে আউট করার পথ জানা নেই তাদের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2021, 10:17 AM
Updated : 31 Jan 2021, 10:17 AM

অস্ট্রেলিয়া সিরিজে প্রথম টেস্টের পর আর না খেলা কোহলি ফিরেছেন ইংল্যান্ডের বিপক্ষে। একটি ভিডিও কনফারেন্সে মইন জানালেন, প্রতিপক্ষ দলের সেরা এই ব্যাটসম্যানের কোনো দুর্বলতা খুঁজে পাচ্ছেন না তারা।

“আমি জানি না, তাকে আমরা কীভাবে আউট করব। কারণ আমার মনে হয় না, তার কোনো দুর্বলতা আছে। তবে আমাদের বোলিং আক্রমণও বেশ ভালো, দারুণ কিছু পেসার দলে আছে।”

সন্তান-সম্ভবা স্ত্রীর পাশে থাকতে বোর্ডার-গাভাস্কার ট্রফির শেষ তিন টেস্টে খেলা হয়নি কোহলির। তার অনুপস্থিতিতেই অস্ট্রেলিয়া থেকে দ্বিতীয়বারের মতো টেস্ট সিরিজ জিতে ফিরেছে ভারত। দলের এমন অর্জনের অংশ হতে না পারায় ভারত অধিনায়ককে আরও ক্ষুধার্ত করে তুলেছে বলে মনে করছেন মইন।

“তাকে (কোহলি) কীভাবে আউট করব? সে বিশ্বমানের অসাধারণ একজন ক্রিকেটার, ভালো করতে অনুপ্রাণিত থাকে। আমি নিশ্চিত, অস্ট্রেলিয়ায় তার দল ভালো করার পর সে এখন আরও বেশি অনুপ্রাণিত থাকবে।”

আগামী শুক্রবার শুরু হবে ইংল্যান্ড-ভারতের চার ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।