চোট কাটিয়ে অনুশীলনে সাকিব

শুরুতে নেটে ৩৫ মিনিটের মতো ব্যাটিং। এরপর সেন্টার উইকেটে ম্যাচ পরিস্থিতিতে ব্যাটিং মিনিট ১৫। কুঁচকির চোট কাটিয়ে প্রথম দিনের অনুশীলনে বেশ লম্বা সময় ব্যাটিং ঝালিয়ে নিলেন সাকিব আল হাসান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2021, 09:48 AM
Updated : 30 Jan 2021, 09:48 AM

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডেতে নিজের বলে ফিল্ডিংয়ের সময় কুঁচকিতে টান লাগে সাকিবের। সেদিন আর তিনি মাঠে নামতে পারেননি। বিশ্রামে ছিলেন পরের কয়েক দিনও। বৃহস্পতিবার স্ক্যান করিয়ে তার রিপোর্ট পাওয়া যায় ভালো। সতর্কতা হিসেবে শুক্রবারও ছিলেন বিশ্রামে। অবশেষে দলকে স্বস্তি দিয়ে শনিবার দুপুরে নামলেন অনুশীলনে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দলের বেশির ভাগ ক্রিকেটার মাঠে নামেন দুপুর দেড়টার দিকে। সাকিব ড্রেসিং রুম থেকে বের হন দুইটার দিকে। প্যাড-গ্লাভস পরে ব্যাটিংয়ের জন্য প্রস্তুত হয়েই নামেন মাঠে। হালকা একটু স্ট্রেচিং করে শুরু করেন নেট সেশন।

শুরুতে নেট বোলার দুই স্পিনারের বলে হালকা নক করেন সাকিব। এরপর নেট বোলারদের সঙ্গে যোগ দেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলামও। মিনিট বিশেক স্পিন খেলার পর পেসার তাসকিন আহমেদের পাশাপাশি খেলেন থ্রো-ডাউনও। পরে সেন্টার উইকেটে খেলেন পেস-স্পিনই।

ব্যাটিং সেশন শেষে ফিজিও জুলিয়া কালেফাতোর সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলতে দেখা যায় সাকিবকে। এ দিন বোলিং করতে দেখা যায়নি তাকে।