রেস্তোরাঁয় খাওয়ার পর আইসোলেশনে ভারতের ৫ ক্রিকেটার

একটি ভিডিও প্রকাশের পর ক্রিকেট অস্ট্রেলিয়ার কোভিড প্রটোকল ভাঙার অভিযোগ উঠেছে পাঁচ ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে। রেস্তোরাঁয় খেতে যাওয়া রোহিত শর্মা, রিশাব পান্ত, শুবমান গিল, পৃথ্বী শ ও নবদিপ সাইনিকে রাখা হয়েছে আইসোলেশনে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Jan 2021, 01:31 PM
Updated : 2 Jan 2021, 02:47 PM

তাদের বিরুদ্ধে আনা জৈব সুরক্ষা বলয়ের প্রটোকল ভাঙার অভিযোগের ব্যাপারে তদন্ত করছে দেশ দুটির ক্রিকেট বোর্ড।

এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, আইসোলেশনে থাকার সময় অনুশীলন করতে পারবেন ক্রিকেটাররা। তবে স্কোয়াডের সঙ্গে নয়, তাদের ভেন্যুতে যেতে হবে আলাদা।

ক্রিকেট অস্ট্রেলিয়ার কঠোর জৈব সুরক্ষা বিধি অনুযায়ী ক্রিকেটাররা কোনো রেস্তোরাঁর ভেতরে খেতে পারবেন না। তাদের খেতে হবে উন্মুক্ত স্থানে।

মেলবোর্নের একটি রেস্তোরাঁয় নতুন বছর শুরুর দিন খেতে গিয়েছিলেন রোহিত-পান্তরা। সেটির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

নাভালদিপ সিং নামের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, পাঁচ ভারতীয় ক্রিকেটার রেস্তোরাঁর টেবিলে এক সঙ্গে বসে আছেন। শুক্রবার রোহিতদের বিল পরিশোধ করা ও পরে পান্তকে জড়িয়ে ধরার কথাও বলেন ওই ব্যক্তি। পরের দিন অবশ্য বক্তব্য বদলে জানান, ক্রিকেটাররা দূরত্ব বজায়ই রেখেছিলেন।

গত বছর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্টে সিরিজ চলাকালে জৈব-সুরক্ষা বলয় ভেঙে বাড়িতে যাওয়ায় এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছিল ইংল্যান্ডের পেসার জফ্রা আর্চারকে। রোহিতদের ব্যাপারে কি হবে সেটা তদন্ত শেষেই জানা যাবে।

আগামী বৃহস্পতিবার শুরু হবে অস্ট্রেলিয়া-ভারতের তৃতীয় টেস্ট।