অস্ট্রেলিয়া দলে ফিরলেন ওয়ার্নার, বাদ বার্নস

বোর্ডার-গাভাস্কার ট্রফির শেষ দুই টেস্টের দলে ফিরেছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। ধারাবাহিক ব্যর্থতায় বাদ পড়েছেন জো বার্নস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Dec 2020, 09:22 AM
Updated : 30 Dec 2020, 10:09 AM

ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) বুধবার চার ম্যাচ সিরিজের বাকি দুই টেস্টের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করে। অভিষেকের অপেক্ষায় থাকা তরুণ টপ অর্ডার ব্যাটসম্যান উইল পুকোভস্কি ও পেসার শন অ্যাবটও আছেন এই দলে।

কুঁচকির চোটে ভারতের বিপক্ষে প্রথম দুই টেস্ট খেলতে পারেননি ওয়ার্নার। অনুশীলনে মাথায় বলের আঘাত পেয়ে ছিটকে পড়েছিলেন পুকোভস্কি। পায়ের চোটে ভুগছিলেন অ্যাবট। এবার তিন জনকেই পাচ্ছে অস্ট্রেলিয়া।

ওপেনার বার্নস দুই টেস্ট খেলার সুযোগ পেয়ে নিজেকে মেলে ধরতে পারেননি। অ্যাডিলেইডে জেতা টেস্টের দুই ইনিংসে করেছিলেন ৮ ও অপরাজিত ৫১। মেলবোর্নে হারা টেস্টে ডানহাতি এই ব্যাটসম্যানের রান ০ ও ৪।

১-১ সমতায় থাকা সিরিজের তৃতীয় টেস্ট শুরু হবে আগামী ৭ জানুয়ারি, সিডনিতে। চতুর্থ ও শেষ টেস্ট শুরু ১৫ জানুয়ারি, ব্রিজবেনে।

শেষ দুই টেস্টের অস্ট্রেলিয়া দল: টিম পেইন (অধিনায়ক), প্যাট কামিন্স, শন অ্যাবট, ক্যামেরন গ্রিন, জশ হেইজেলউড, মার্কাস হ্যারিস, ট্রাভিস হেড, মোইজেস হেনরিকস, মার্নাস লাবুশেন, ন্যাথান লায়ন, মাইকেল নিসার, জেমস প্যাটিনসন, উইল পুকোভস্কি, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক