এর চেয়ে বেশি কিছু চাইতে পারতাম না : মাহমুদউল্লাহ

হতাশায় ভরা একেকটি আসরের পর অবশেষে অধরা ট্রফির ছোঁয়া। বিপিএলে অধিনায়ক হিসেবে এখনও শিরোপার স্বাদ না পেলেও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে খানিকটা হলেও আক্ষেপ ঘোচাতে পারলেন মাহমুদউল্লাহ। চ্যাম্পিয়ন হয়ে দারুণ উচ্ছ্বসিত জেমকন খুলনা অধিনায়ক। কৃতজ্ঞতা জানালেন তিনি সতীর্থদের প্রতি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2020, 03:41 AM
Updated : 19 Dec 2020, 03:41 AM

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ফাইনালে শুক্রবার গাজী গ্রুপ চট্টগ্রামকে ৫ রানে হারিয়ে টুর্নামেন্টের শিরোপা জিতে নিয়েছে মাহমুদউল্লাহর খুলনা। ট্রফি জয়ের পর অধিনায়ক স্তুতিতে ভাসালেন সতীর্থদের। আলাদা করে কৃতজ্ঞতা জানালেন তিনি টুর্নামেন্টের শেষ ভাগে দলে যুক্ত হওয়া অভিজ্ঞ পেসার মাশরাফি বিন মুর্তজাকে।

“ সঠিক সময়ে ছেলেরা নিজেদের সত্যিকারের চরিত্র মেলে ধরেছে। এর চেয়ে বেশি কিছু চাইতে পারতাম না। যেভাবে ব্যাটসম্যানরা, বোলাররা, বিশেষ করে আজকে ফিল্ডার হৃদয় উজার করে খেলেছেন, এজন্যই লক্ষ্য পূরণ করতে পেরেছি আমরা।”

“ ছেলেদেরকে ধন্যবাদ। বিশেষ কৃতজ্ঞতা ম্যাশের প্রতি। তিনি দারুণভাবে পাশে থেকেছেন, তার ক্যারিয়ারের অভিজ্ঞতা থেকে আমাকে অনেক সাহায্য করেছেন সিদ্ধান্ত নিতে। তাকে পাওয়া ছিল অনেক বড় প্রাপ্তি।”

ফাইনালে দলের জয়ে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন মাহমুদউল্লাহ। ৪৩ রানে ৩ উইকেট হারানো দলকে তিনি ১৫৫ রানের পুঁজি এনে দিয়েছেন ৪৮ বলে ৭০ রানের অপরাজিত ইনিংস খেলে। ফাইনালের সেরা খেলোয়াড় তিনিই। তবে নিজেকে নিয়ে খুব একটা কথা বলতে চাইলেন না অধিনায়ক।

“ প্রথম কয়েক ম্যাচে আমি যেভাবে ব্যাট করতে চেয়েছি, তা পারিনি। ভালো লাগছে, আজ দলের জয়ে অবদান রাখতে পেরেছি।”