ওয়ার্নের প্রিয় তিনের একজন ‘রকস্টার’ পান্ডিয়া

ব্যাট হাতে সাম্প্রতিক পারফরম্যান্সে স্তুতির জোয়ারে ভাসছেন হার্দিক পান্ডিয়া। তবে এবার যার প্রশংসা পেলেন এই ভারতীয় ক্রিকেটার, সেটা নিশ্চয়ই তার কাছে হবে বিশেষ কিছু। গোটা ক্রিকেট দুনিয়ায় যার ভক্তের অভাব নেই, সেই শেন ওয়ার্ন নিজেই বড় ভক্ত পান্ডিয়ার!

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2020, 03:34 AM
Updated : 16 Dec 2020, 03:34 AM

পিঠের চোটের কারণে বেশ কিছুদিন ধরেই বোলিং সেভাবে করতে পারছেন না পান্ডিয়া। তবে ব্যাট হাতে ঝড় তুলেছেন আইপিএলে ও অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারের সিরিজে।

বোলিং করতে পারছেন না বলেই ভারতের টেস্ট স্কোয়াডে রাখা হয়নি পান্ডিয়াকে। ভারতের একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে সেটি নিয়ে আক্ষেপ করলেন ওয়ার্ন।

“ টেস্ট দলে হার্দিক পান্ডিয়াকে দেখতে পেলে দারুণ লাগত। আমি কিছুদিন আগে বলেছিলাম, এই গ্রহে আমার সবচেয়ে প্রিয় তিন ক্রিকেটারের একজন পান্ডিয়া। ওকে আমার খুব ভালো লাগে। সবাই অবাক হয়ে বলেছিলা, ‘এটা তো অনেক বড় স্বীকৃতি!’ আমি তখন বলেছিলাম, ‘সে আসলেই দারুণ।”

“ এখন অস্ট্রেলিয়ায় টেস্ট ও ওয়ানডে সিরিজে ভালো করার পর তারাই লাফিয়ে উঠে বলছে, ‘পান্ডিয়া তো দারুণ ক্রিকেটার!” যেটা বললাম, টেস্টে ওকে দেখতে পেলে ভালো লাগত।”

শুধু ব্যাটিং-বোলিং সামর্থ্যের কারণেই নয়, ওয়ার্নের ভালো লাগে পান্ডিয়ার মানসিকতা।

“সে যেন একজন রকস্টার, সেই ব্যাপারটা তার আছে। সদর্প বিচরণ তার, দারুণ। যখন কথা বলে, মনে হয় সে ওয়েস্ট ইন্ডিজের কেউ, মাত্রই বুঝি অ্যান্টিগার সৈকত থেকে উঠে এলো।”

“ যেমন ফর্মে সে আছে, যেভাবে ব্যাটিং-বোলিং করে, ভারতীয় দলে অনেক কিছু যোগ করতে পারে সে। ভারতের টেস্ট দলে ওকে সাত নম্বরে দেখতে চাই। আশা করি, যখন সে বোলিংয়ে ফিরতে পারবে, টেস্ট দলেও জায়গা পেয়ে যাবে তখন।”