এলপিএল ছেড়ে দেশে ফিরছেন আফ্রিদি

টুর্নামেন্টের মাঝপথে অধিনায়ককে হারাল গল গ্ল্যাডিয়েটর্স। ব্যক্তিগত কারণে লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) ছেড়ে পাকিস্তান ফিরে যাচ্ছেন অলরাউন্ডার শহিদ আফ্রিদি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2020, 03:32 PM
Updated : 2 Dec 2020, 03:32 PM

এক টুইট বার্তায় বুধবার নিজেই বিষয়টি জানান আফ্রিদি। কত দিনের জন্য ফিরছেন সেটা নিশ্চিত করেননি তিনি। তবে দ্রুতই শ্রীলঙ্কার এই টুর্নামেন্টে যোগ দেওয়ার আশাবাদ জানান গল অধিনায়ক।

আফ্রিদি যদি শ্রীলঙ্কায় ফেরেন, তাহলে তাকে সংক্ষিপ্ত কোয়ারেন্টিনে থাকতে হতে পারে। তবে অন্যান্য খেলোয়াড়ের মতো সাত দিনের কোয়ারেন্টিন তাকে দেওয়ার সম্ভাবনা কম। গত ২৪ নভেম্বর শ্রীলঙ্কায় গেলে অ্যান্টিবডি পরীক্ষা করানো হয় তার। ৪০ বছর বয়সী এই ক্রিকেটারের শরীরে অ্যান্টিবডির উপস্থিতির প্রমাণ পাওয়া যায়। তার মাধ্যমে তাই কোভিড ছড়ানোর শঙ্কা নেই। সেসময় তিন দিন পরেই ম্যাচ খেলার অনুমতি পান এই অলরাউন্ডার।

আফ্রিদির নেতৃত্বে তিন ম্যাচ খেলা গল গ্ল্যাডিয়েটর্স এখন পর্যন্ত এক ম্যাচও জেতেনি। তারা আছে পয়েন্ট টেবিলের তলানিতে। এই অলরাউন্ডার অবশ্য টুর্নামেন্টে শুরুটা দারুণ করেছিলেন। প্রথম ম্যাচেই খেলেছিলেন ২৩ বলে ৫৮ রানের ঝড়ো ইনিংস।

অধিনায়কের অনুপস্থিতিতে গল গ্ল্যাডিয়েটর্সকে নেতৃত্ব দিতে পারেন সহ-অধিনায়ক ভানুকা রাজাপাকসে। আগামী ১৬ ডিসেম্বর শেষ হবে শ্রীলঙ্কার ঘরোয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট।