ছিটকে গেলেন ওয়ার্নার, বিশ্রামে কামিন্স

সতীর্থদের কাঁধে ভর করে যখন খুঁড়িয়ে মাঠ ছাড়লেন ডেভিড ওয়ার্নার, চোটের তীব্রতা অনুমান করা যাচ্ছিল তখনই। অস্ট্রেলিয়ার সেই শঙ্কাই সত্যি হলো স্ক্যান রিপোর্টে। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ ও টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়ার্নার। পাশাপাশি এই ম্যাচগুলিতে প্যাট কামিন্সকে দেওয়া হয়েছে বিশ্রাম।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2020, 05:21 AM
Updated : 30 Nov 2020, 05:21 AM

সিডনিতে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে রোববার ফিল্ডিংয়ের সময় কুঁচকিতে চোট পান ওয়ার্নার। তার বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে আরেক বাঁহাতি ডার্সি শর্টকে। শেষ ওয়ানডেতে অবশ্য একাদশে ওয়ার্নারের জায়গা নেওয়ার সম্ভাবনা বেশি ম্যাথু ওয়েডের।

ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে ৬৯ ও ৮৩ রানের ইনিংস খেলে দলের জয়ে অবদান রাখেন ওয়ার্নার। আপাতত অস্ট্রেলিয়ার দুর্ভাবনা, টেস্ট সিরিজে ওয়ার্নারকে পাওয়া যায় কিনা। তার চোট খুব গুরুতর নয়, তবে ১৭ ডিসেম্বর শুরু হতে যাওয়া প্রথম টেস্টে খেলতে হলে তার অবস্থার উন্নতি হতে হবে দ্রুত।

কামিন্সকে বিশ্রাম দেওয়া হয়েছে টেস্ট সিরিজের জন্য তাকে তরতাজা করে তুলতেই। চলতি সিরিজের আগে ইংল্যান্ডে সীমিত ওভারের সিরিজ ও আইপিএলে টানা খেলার মধ্যে ছিলেন এই ফাস্ট বোলার। তার কোনো বদলি নেওয়া হয়নি।

ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ বুধবার। প্রথম দুই ম্যাচই জিতে সিরিজ জয় নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। শুক্রবার থেকে শুরু টি-টোয়েন্টি সিরিজ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক