ফ্লাইট মিসে ম্যাচ মিস আফ্রিদির

সময় মতো শ্রীলঙ্কার বিমান ধরতে পারেননি পাকিস্তানের শহিদ আফ্রিদি। এতে লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) শুরুর দিকে খেলতে পারবেন না গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2020, 03:16 PM
Updated : 23 Nov 2020, 03:16 PM

শ্রীলঙ্কার বিমানে সোমবার চড়ার কথা ছিল আফ্রিদির। কিন্তু ফ্লাইট মিস করে বসেন তিনি। পরে নিজেই টুইট বার্তায় নিশ্চিত করেন বিষয়টি। তার অনুপস্থিতিতে দলটিকে নেতৃত্ব দিতে পারেন সহ-অধিনায়ক ভানুকা রাজাপাকসে।

আফ্রিদি অবশ্য টুইটে জানান, দ্রুতই শ্রীলঙ্কায় পৌঁছাবেন তিনি। তবে তার পরবর্তী ফ্লাইট নিয়ে কিছু নিশ্চিত করেননি। গল গ্ল্যাডিয়েটর্স আশা করছে, বুধবারের মধ্যে পাকিস্তানি সাবেক এই অলরাউন্ডার শ্রীলঙ্কায় পোঁছাবেন। দলের প্রথম দুই ম্যাচে আফ্রিদিকে না পাওয়ার বিষয়টিও নিশ্চিত করেছে তারা।   

শ্রীলঙ্কায় পৌঁছে তিন দিনের আইসোলেশনে থাকতে হবে আফ্রিদিকে। এরপর অনুশীলন করতে পারলেও আরও কিছু দিন তাকে থাকতে হবে কোয়ারেন্টিনে।

গত কয়েকদিন ধরেই বেশ কয়েকজন ক্রিকেটারকে হারিয়েছে গল গ্ল্যাডিয়েটর্স। প্রস্তুতির ঘাটতিকে কারণ দেখিয়ে টুর্নামেন্ট থেকে নাম সরিয়ে নিয়েছেন লাসিথ মালিঙ্গা। দলটির অধিনায়ক হওয়ার কথা ছিল তার। নিউ জিল্যান্ড সফরের পাকিস্তান দলে থাকায় সরে দাঁড়িয়েছেন কিপার-ব্যাটসম্যান সরফরাজ আহমেদ।

আগামী বৃহস্পতিবার শুরু হবে শ্রীলঙ্কার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টের অভিষেক আসর। গল গ্ল্যাডিয়েটর্সের প্রথম দুই ম্যাচ পরের দুই দিন।