কোভিড আক্রান্ত মাহমুদুলের জন্য চট্টগ্রামের অপেক্ষা

করোনাভাইরাসে আক্রান্ত তরুণ ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়ের সুস্থতার জন্য আরও কয়েক দিন অপেক্ষা করবে গাজী গ্রুপ চট্টগ্রাম। এখনই বদলি কোনো ক্রিকেটার নেওয়ার কথা ভাবছে না বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2020, 12:30 PM
Updated : 21 Nov 2020, 12:30 PM

বঙ্গবন্ধু টি-টোয়েন্টির আগে সব দলের ক্রিকেটার, কোচিং স্টাফ ও সংশ্লিষ্টদেরকোভিড পরীক্ষার প্রক্রিয়ায় পজিটিভ হয়েছেন চট্টগ্রামের ব্যাটসম্যান মাহমুদুল। গত অনূর্ধ্ব-১৯বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য এই ব্যাটসম্যান এখন আইসোলেশনে আছেন শের-ই-বাংলাস্টেডিয়ামের একাডেমি ভবনে।

চট্টগ্রামের কোচ মোহাম্মদ সালাউদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানালেন,সম্ভাবনাময় এই ব্যাটসম্যানকে যতটা সম্ভব সুযোগ তারা দিতে চান।

“ সে তরুণ ও খুবই প্রতিভাবান ব্যাটসম্যান। এরকম একটা টুর্নামেন্টে দল পেয়েছে,ওর সামনে এগিয়ে চলায় বড় সুযোগ হতে পারে এই টুর্নামেন্ট। আমরা ওর জন্য শেষ মুহূর্ত পর্যন্তঅপেক্ষা করব। আরও কয়েকদিন দেখব। এরপর কোভিড পরীক্ষা করাব। যখন দেখব যে একদমই সুযোগনেই, তখনই কেবল অন্য কিছু ভাবব আমরা।”

আগামী মঙ্গলবার শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। চট্টগ্রাম প্রথমম্যাচ খেলবে বৃহস্পতিবার। একটু বেশি সময় তাই আছে তাদের।

গাজী গ্রুপ চট্টগ্রাম স্কোয়াড: 

মুস্তাফিজুর রহমান, লিটন দাস, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক),সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান,নাহিদুল ইসলাম, সৈকত আলি, মুমিনুল হক, রকিবুল হাসান (জুনিয়র), সঞ্জিত সাহা, মাহমুদুলহাসান জয়, মেহেদি হাসান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক