কোভিড ১৯ : সেরে উঠেছেন মাহমুদউল্লাহ

সংক্রমণ শনাক্ত হওয়ার দুই সপ্তাহের আগেই করোনাভাইরাস মুক্ত হলেন মাহমুদউল্লাহ। বাংলাদেশের অভিজ্ঞ এই ক্রিকেটারের পরীক্ষার ফল নেগেটিভ এসেছে মঙ্গলবার। এখন মাঠে ফিরতে তার তর সইছে না, বুধবার থেকেই শুরু করতে চান অনুশীলন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2020, 08:04 AM
Updated : 17 Nov 2020, 08:25 AM

পাকিস্তান সুপার লিগ খেলতে করাচি যাওয়ার আগে রুটিন পরীক্ষা করানোর পর গত ৬ নভেম্বর মাহমুদউল্লাহর শরীরে কোভিড শনাক্ত হয়। নিশ্চিত হতে পরদিন পরীক্ষা করান আরেক দফায়, সেটিতেও ফল আসে পজিটিভ। এরপর আর পাকিস্তান যেতে পারেননি তিনি, আইসোলেশনে ছিলেন নিজের বাসায়।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে মাহমুদউল্লাহ জানালেন, মাঠে ফিরতে তিনি অধীর অপেক্ষায় আছেন।

“ রিপোর্ট নেগেটিভ পেয়েছি আজকে। এমনিতে খুব বেশি সমস্যা ছিল না, একটু ঠাণ্ডা ছাড়া তীব্র কোনো উপসর্গ ছিল না। বাচ্চাদের কাছ থেকে, পরিবারের সবার থেকে আলাদা থাকাই ছিল সবচেয়ে কষ্টের। দূর থেকেই ওদের দেখেছি, কথা বলেছি। স্বস্তির ব্যাপার ছিল যে বাসার অন্য কারও কিছু হয়নি। এখন আমি পুরোপুরি সুস্থ। ”

“ আমি তো কালকে থেকেই মাঠে ফিরতে চাই। এমনিতে খুব ভালো আছি, দুর্বলতা বা কোনো সমস্যা অনুভব করছি না। তবে ব্যাটিং-বোলিং করলে বুঝতে পারব শরীরের আসল অবস্থা। তখন বুঝতে পারব কোনো ঘাটতি আছে কিনা বা কতটা আছে, কোথায় কাজ করতে হবে।”

২৪ নভেম্বর শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার হয়ে খেলবেন মাহমুদউল্লাহ। এই দলে আছেন সাকিব আল হাসানও।