উইকেটশূন্য সালমা, বোলিং পেলেন না জাহানারা

সালমা খাতুন যখন বোলিং পেলেন, প্রতিপক্ষের ৮ উইকেট ততক্ষণে নেই। খুব বেশি ভূমিকা রাখার সুযোগ তিনি পেলেন না। জাহানারা আলম তো পেলেন না সেটুকুও। তিনি বল হাতে নেওয়ার আগেই ম্যাচ শেষ!

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Nov 2020, 12:21 PM
Updated : 5 Nov 2020, 12:23 PM

ভারতের উইমেন টি-টোয়েন্টি চ্যালেঞ্জে বৃহস্পতিবার মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশের দুই ক্রিকেটার সালমা খাতুন ও জাহানারা আলম। ব্যক্তিগত পারফরম্যান্সের দিক থেকে দুজনের জন্যই দিনটি ছিল নিস্ফলা। দলীয় পারফরম্যান্সে সালমার দল ট্রেইলব্লেজার্স উড়িয়ে দিয়েছে জাহানারার ভেলোসিটিকে।

আগের দিন দারুণ জয় পাওয়া ভেলোসিটি এ দিন পায় উল্টো স্বাদ। টস জিতে আগে ব্যাট করতে নেমে তারা গুটিয়ে যায় মাত্র ৪৭ রানে। ট্রেইলব্লেজার্সের ইংলিশ বাঁহাতি স্পিনার সোফি এক্লেস্টোন ৯ রানে নেন ৪ উইকেট।

সালমা বোলিং পান ১২ ওভারের পর। ২ ওভার বল করে ৪ রান দিয়ে থাকেন উইকেটশূন্য।

জাহানারার মূল কাজ বোলিং হলেও বাংলাদেশ দলে ব্যাট হাতেও অবদান রাখেন মোটামুটি। কিন্তু এখানে তাকে ব্যাটিংয়ে নামানো হয় ১১ নম্বরে। সালমার একটি বল অবশ্য তিনি খেলতে পারেন, সেই বলে নেন সিঙ্গেল। পরে ওই ১ রানেই তার বিদায়ে শেষ হয় ভেলোসিটির ইনিংস।

সহজ রান তাড়ায় ট্রেইলব্লেজার্স জিতে যায় ১ উইকেট হারিয়ে, ৭.৫ ওভারে।

আগের ম্যাচে ২ উইকেট পাওয়া জাহানারাকে বোলিংয়েই আনেননি ভেলোসিটি অধিনায়ক মিতালি রাজ। দলের একমাত্র উইকেট শিকারে ক্যাচটি অবশ্য জাহানারাই নিয়েছেন।