সাকিব চেয়েছিলেন, বার্সেলোনা ছাড়ুক মেসি

বার্সেলোনা ও লিওনেল মেসির প্রতি প্রবল অনুরাগের কথা অনেকবারই বলেছেন সাকিব আল হাসান। চলতি মৌসুম শুরুর আগে ক্লাবের সঙ্গে মেসির টানাপোড়েনের খবর তিনি অনুসরণ করেছেন আগ্রহ নিয়ে। তখন সাকিবের চাওয়া ছিল, বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটি বা পিএসজিতে যাক মেসি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Nov 2020, 04:11 AM
Updated : 5 Nov 2020, 08:55 AM

কদিন আগেই শেষ হয়েছে সাকিবের এক বছরের নিষেধাজ্ঞা। মুক্ত সাকিব নিজের ইউটিউব চ্যানেলে সংবাদকর্মী ও ভক্ত-সমর্থকদের অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন। একটি প্রশ্ন ছিল মেসির ক্লাব ছাড়ার ইচ্ছে নিয়ে। মেসি ও বার্সেলোনার সম্ভাব্য বিচ্ছেদ নিয়ে কিছুদিন তোলপাড় চলেছে ফুটবল বিশ্বে।

সাকিব ব্যাখ্যা করেই বললেন, কেন তিনি চেয়েছিলেন তার প্রিয় ফুটবলার চলে যাক প্রিয় ক্লাব থেকে।

“ সত্যি বলতে, আমি চাচ্ছিলাম  মেসি মুভ করুক। মুভ করে ম্যান সিটিতে যাক অথবা পিএসজিতেই যাক। আমার ধারণা, ওই দুই জায়গায় গেলে অনেক ভালোভাবে খেলতে পারত, ফ্রিভাবে খেলতে পারত। যেহেতু ওর ক্যারিয়ারের একদম শেষ সময়। এই বছর আর পরের বছর হয়তো ভালোভাবে উপভোগ করতে পারত, যেটা হয়তো বার্সেলোনাতে অতটা সম্ভব হয় নয়, কারণ গত তিন-চার বছর ওর একার ওপর অনেক চাপ।”

“তবে শেষ পর্যন্ত যেহেতু বার্সেলোনাতেই আছে, আমি চাইব, নিজের সেরাটা দিয়ে বার্সেলোনাকে শিরোপা এনে দিয়ে যেন বের হতে পারে, যদি পরের বছর বের হতে চায়।”