এবারের বিগ ব্যাশে নেই ডি ভিলিয়ার্স

চলতি বছরের বিগ ব্যাশ লিগ থেকে সরে দাঁড়িয়েছেন এবি ডি ভিলিয়ার্স। পারিবারিক কারণ ও কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় এই সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক। তবে ভবিষ্যতে দলটির সঙ্গে আবারও যোগ দেওয়ার ইচ্ছার কথা জানিয়েছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Oct 2020, 10:59 AM
Updated : 27 Oct 2020, 11:00 AM

২০১৯ আসরে বিগ ব্যাশে প্রথমবারের মতো খেলেছিলেন ডি ভিলিয়ার্স। ব্রিজবেন হিটের হয়ে ছয় ম্যাচে ২৪.৩৩ গড়ে করেছিলেন ১৪৬ রান। এবারও বিধ্বংসী এই ব্যাটসম্যানের সঙ্গে চুক্তি করতে চেয়েছিল তারা। দলের টুইটারে প্রধান কোচ ড্যারেন লেম্যান মঙ্গলবার জানান, তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন ডি ভিলিয়ার্স। পরিবারের সঙ্গে থাকতে ২০২০ সালের আসরে খেলবেন না তিনি।

চলমান আইপিএলে দুর্দান্ত ফর্মে রয়েছেন ডি ভিলিয়ার্স। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে দারুণ সব ইনিংস খেলে যাচ্ছেন তিনি। তার প্রশংসায় পঞ্চমুখ দলের অধিনায়ক বিরাট কোহলিসহ বর্তমান ও সাবেক ক্রিকেটাররা।

ব্রিজবেন হিটের টুইটারে ডি ভিলিয়ার্স জানান, অনিচ্ছা সত্ত্বেও সরে দাঁড়াতে হচ্ছে তাকে। পরিস্থিতি উন্নতি হলে আবারও দলটির হয়ে খেলবেন তিনি।

“নতুন সন্তানের আগমন, বড় হতে থাকা পরিবার এবং কোভিড-১৯ এর কারণে তৈরি হওয়া পরিস্থিতি ও ভ্রমণে অনিশ্চয়তা, সব কিছু মিলে অনিচ্ছা সত্ত্বেও সিদ্ধান্ত নিয়েছি, এই মৌসুমে খেলা সম্ভব নয়।”

“ভবিষ্যতে এই ক্লাবে ফিরে যেতে আমি উন্মুখ। (গত আসরে) প্রত্যাশা অনুযায়ী ফল পায়নি দল। সেখানে কিছু অসমাপ্ত কাজ বাকি আছে।”

আগামী ৩ ডিসেম্বর শুরু হবে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টটি। ডি ভিলিয়ার্সকে না পেলেও ব্রিজবেন হিট আফগানিস্তান স্পিনার মুজিব-উর-রহমানের সঙ্গে আবারও চুক্তি করেছে।