নারাইনের বোলিং অ্যাকশনে ‘সমস্যা নেই’

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের আগে দারুণ এক সুসংবাদ পেল কলকাতা নাইট রাইডার্স। সুনিল নারাইনের বোলিং অ্যাকশনে কোনো ত্রুটি পাওয়া যায়নি বলে জানিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। সতর্ক করাদের তালিকা থেকেও নাম কেটে দেওয়া হয়েছে ক্যারিবিয়ান এই স্পিনারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Oct 2020, 09:50 AM
Updated : 18 Oct 2020, 09:50 AM

এক বিবৃতি দিয়ে রোববার আইপিএল জানায়, নারাইনের অ্যাকশনের ফুটেজ নানাভাবে পর্যবেক্ষণ শেষে এই সিদ্ধান্তে পৌঁছেছে টুর্নামেন্টের সাসপেক্ট বোলিং অ্যাকশন কমিটি।

“পেছন ও পাশে থেকে নারাইনের অ্যাকশনের ধীর গতির ফুটেজ জমা দিয়ে আইপিএল সাসপেক্ট বোলিং অ্যাকশন কমিটির কাছে কেকেআর তার অ্যাকশনের আনুষ্ঠানিক মূল্যায়নের জন্য অনুরোধ করেছিল। কমিটি খালি চোখে নারাইনের পাঠানো অ্যাকশন ফুটেজের সব ডেলিভারি সাবধানে পর্যালোচনা করেছে এবং এই সিদ্ধান্তে উপনীত হয়েছে, তার কনুই অনুমোদিত সীমার মধ্যে বাঁকা হচ্ছে।”

আইপিএলে গত ১০ অক্টোবর কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে প্রশ্নবিদ্ধ হয় নারাইনের বোলিং অ্যাকশন। সতর্ক করে দেওয়ার তালিকায় রাখা হয় তাকে। এই সময়ে আরেকবার অ্যাকশন প্রশ্নবিদ্ধ হলে বোলিং থেকে নিষিদ্ধ হতেন তিনি। এ ভাবনায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে অভিজ্ঞ এই ক্রিকেটারকে দলে রাখেনি কলকাতা।

হুট করেই এই তালিকায় নাম আসায় বেশ অবাক নারাইন, বিস্ময় প্রকাশ করেছিল কলকাতাও। এবার স্বস্তি মিলল দলটির। হায়দরাবাদের বিপক্ষে রোববারের ম্যাচে নির্ভয়ে ৩২ বছর বয়সী এই ক্রিকেটারকে খেলাতে পারবে তারা।