যুবাদের স্কিল ক্যাম্পের দলে ২৮ জন

চার সপ্তাহের স্কিল ক্যাম্পের জন্য অনূর্ধ্ব-১৯ এর প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ডাক পেয়েছেন ২৮ জন ক্রিকেটার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2020, 11:45 AM
Updated : 24 Sept 2020, 11:45 AM

বিসিবির বৃহস্পতিবার দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, আগামী ১ অক্টোবর সাভারের বিকেএসপিতে শুরু হবে এই ক্যাম্প।

গত শুক্রবার বিকেএসপিতে শেষ হয়েছে ৪৬ জন ক্রিকেটার নিয়ে অনূর্ধ্ব-১৯ দলের আবাসিক স্কিল ক্যাম্প। সেখানে নিজেদের মধ্যে খেলা ম্যাচের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে এই প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি।

স্কিল ক্যাম্পে যোগ দেওয়ার আগে এই ক্রিকেটারদের আগামী বুধবার করোনাভাইরাস পরীক্ষা করানো হবে। এর জন্য আগের দিন মিরপুর ক্রীড়া পল্লিতে তাদেরকে রিপোর্ট করতে বলা হয়েছে।

বিকেএসপিতে স্কিল ক্যাম্প চলাকালে পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবেন এই ক্রিকেটাররা। আগামী ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর হবে ম্যাচগুলো।

অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক দল: মফিজুল ইসলাম, ইমন আলি, ইফতেখার হোসাইন ইফতি, হাবিবুর শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, সাকিব শাহরিয়ার, সোহাগ আলি, মেহেরাব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মোহাম্মদ খালিদ হাসান, আইচ মোল্লা, আশরাফুল হাসান রিহাদ খান, মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়েজিদ মিয়া রোমান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব লিওন, নাঈমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, মিজবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহামান, জাকারিয়া ইসলাম শান্ত।