পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে মালান-জর্ডান

ইংল্যান্ডের সীমিত ওভারের দলে ফিরেছেন টপ অর্ডার ব্যাটসম্যান দাভিদ মালান ও পেসার ক্রিস জর্ডান। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে আরও ফিরেছেন অলরাউন্ডার লুইস গ্রেগোরি ও ডেভিড উইলি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2020, 05:25 PM
Updated : 18 August 2020, 06:12 PM

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড সিরিজের জন্য মঙ্গলবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে। জায়গা হয়নি জেমস ভিন্সের। রিজার্ভ খেলোয়াড় হিসেবে আছেন প্যাট ব্রাউন, লিয়াম লিভিংস্টোন ও রিস টপলি। 

চোটের কারণে এ মাসের শুরুতে শেষ হওয়া আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ছিলেন না মালান ও জর্ডান। সুস্থ হয়ে ফেরার পর থেকে দারুণ ফর্মে আছেন মালান। এ সপ্তাহে কাউন্টিতে ইয়র্কশায়ারের হয়ে করেন ডাবল সেঞ্চুরি, খেলেন প্রথম শ্রেণির ক্যারিয়ার সেরা ২১৯ রানের ইনিংস। গত বছর নেপিয়ারে দ্বিতীয় ইংলিশ ব্যাটসম্যান হিসেবে তিনি টি-টোয়েন্টি সেঞ্চুরি করেছিলেন, নিউ জিল্যান্ডের বিপক্ষে।

এই সংস্করণে ইংল্যান্ডের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি জর্ডানের কনুইয়ে অস্ত্রোপচার হয়েছিল গত জুলাইয়ে। সবশেষ তিনি ম্যাচ খেলেছেন গত মার্চে করাচি কিংসের হয়ে পাকিস্তান সুপার লিগে।

পাকিস্তানের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে থাকা কোনো ক্রিকেটার টি-টোয়েন্টি দলে নেই। সাউথ্যাম্পটনে তৃতীয় ও শেষ টেস্ট শুরু হবে আগামী শুক্রবার। ম্যাচটি শেষ হওয়ার তিন দিন পর ২৮ অগাস্ট ম্যানচেস্টারে হবে প্রথম টি-টোয়েন্টি। একই মাঠে পরের দুই ম্যাচ যথাক্রমে ৩০ অগাস্ট ও ১ সেপ্টেম্বর।

ইংল্যান্ড টি-টোয়েন্টি দল: ওয়েন মর্গ্যান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, টম কারান, জো ডেনলি, লুইস গ্রেগোরি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, দাভিদ মালান, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি।