স্টোকসের জায়গায় রবিনসন

পারিবারিক কারণে পাকিস্তান সিরিজের বাকি দুই টেস্ট থেকে বেন স্টোকসের নাম সরিয়ে নেওয়ায় কপাল খুলেছে অলি রবিনসনের। ইংল্যান্ড টেস্ট দলে ফিরলেন সাসেক্সের এই পেসার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 August 2020, 02:04 PM
Updated : 12 August 2020, 03:24 PM

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য বুধবার ১৪ সদস্যের দল ঘোষণা করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ২৬ বছর বয়সী রবিনসনের অন্তর্ভুক্তি ছাড়া প্রথম টেস্টের দলে আর কোনো পরিবর্তন নেই।

গত মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টের দলেও সুযোগ হয় রবিনসনের। কিন্তু খেলতে পারেননি তিনি। ইংল্যান্ডের হয়ে এখনও কোনো সংস্করণেই অভিষেক হয়নি তার। গত শনিবার তাকে ‘জীবাণুমুক্ত’ পরিবেশে ডেকে পাঠিয়েছে ইংল্যান্ড। এখন পর্যন্ত ৫৭টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে ২১.৮৬ গড়ে ২৪৪ উইকেট নিয়েছেন ডানহাতি এই পেসার। ব্যাট হাতেও দলের প্রয়োজনে এগিয়ে আসার সামর্থ্য আছে তার।

সাউথ্যাম্পটনে বৃহস্পতিবার দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে ইংল্যান্ড-পাকিস্তান। ওল্ড ট্র্যাফোর্ড টেস্ট জিতে তিন ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে আছে স্বাগতিকরা।

ইংল্যান্ড টেস্ট দল: জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জফ্রা আর্চার, ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রলি, স্যাম কারান, অলি পোপ, অলি রবিনসন, ডম সিবলি, ক্রিস ওকস ও মার্ক উড।