করোনাভাইরাসে আক্রান্ত রাজস্থানের ফিল্ডিং কোচ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক। আপাতত আগামী সপ্তাহে মুম্বাইয়ে দলের সঙ্গে যোগ দিতে পারছেন না দলটির সাবেক এই কিপার-ব্যাটসম্যান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 August 2020, 09:54 AM
Updated : 12 August 2020, 09:54 AM

এক বিবৃতি দিয়ে বুধবার ইয়াগনিকের কোভিড-১৯ পজিটিভ আসার বিষয়টি নিশ্চিত করে রাজস্থান। বর্তমানে নিজ শহর উদয়পুরে আছেন তিনি এবং ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছে ফ্রাঞ্চাইজিটি।

আইপিএলের ত্রয়োদশ আসরে যোগ দিতে আরব আমিরাতে যাওয়ার আগে দলের ক্রিকেটার ও স্টাফদের কোভিড-১৯ পরীক্ষা করে রাজস্থান। ইয়াগনিক ছাড়া দলটির আর কারো পজিটিভ ফলাফল আসেনি।

কোয়ারেন্টিন শেষে বিসিসিআইয়ের প্রোটোকল অনুযায়ী, পরপর দুইবার করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ আসার সাপেক্ষে আরব আমিরাতে যাওয়ার অনুমতি পাবেন ইয়াগনিক। সেখানে গিয়ে ৬ দিনের সেলফ-আইসোলেশনে থাকতে হবে তাকে। এরপর করাতে হবে আরও তিনটি পরীক্ষা। সেগুলো পার করেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি।   

আইপিএলে রাজস্থানের হয়ে ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত খেলেন ইয়াগনিক। ২০১৩ সালের চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টিতেও দলটির সদস্য ছিলেন এই কিপার-ব্যাটসম্যান। দলটির হয়ে এই সময়ে মোট ২৭ ম্যাচ খেলেন তিনি। 

সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৯ সেপ্টেম্বর শুরু হবে আইপিএলের ত্রয়োদশ আসর। ফাইনাল হবে ১০ নভেম্বর।