বৃষ্টিতে ভেসে গেল ম্যানচেস্টার টেস্টের চতুর্থ দিন

আবহাওয়ার পূর্বাভাসেই ছিল শঙ্কা, হলোও তাই। বৃষ্টিতে ভেসে গেল ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় টেস্টের চতুর্থ দিন। লম্বা সময় অপেক্ষা করেও বল মাঠে গড়াল না।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2020, 03:39 PM
Updated : 27 July 2020, 04:16 PM

স্থানীয় সময় সোমবার বিকাল চারটার খানিক পর দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার। পরের দিনও বৃষ্টি থাকার কথা বলা হয়েছে আবহাওয়ার পূর্বাভাসে।

ওল্ড ট্র্যাফোর্ডে ভারী বৃষ্টিতে পুরো একটি দিন ভেসে যাওয়ায় ম্যাচ বাঁচানোর আশা উজ্জ্বল হয়ে উঠেছে ওয়েস্ট ইন্ডিজের। সিরিজের শেষ দিনটি কাটিয়ে দিতে পারলেই উইজডেন ট্রফি ধরে রাখবে ক্যারিবিয়ানরা।

১-১ সমতায় থাকা সিরিজ জিততে ইংল্যান্ডের শেষ দিনে চাই ৮ উইকেট। ম্যাচের যা পরিস্থিতি, ওয়েস্ট ইন্ডিজের জেতার বাস্তবিক সম্ভাবনা নেই। জিততে প্রয়োজন আরও ৩৮৯ রান। ১০ উইকেট তুলতে ২ উইকেট হারানো দলটির জন্য ম্যাচ বাঁচানোই বাস্তবিক লক্ষ্য।

ক্রেইগ ব্র্যাথওয়েট ২ ও শেই হোপ ৪ রানে ব্যাট করছেন।

দ্বিতীয় ইনিংসে ২ উইকেট নেওয়া স্টুয়ার্ট ব্রড দাঁড়িয়ে আছেন অসাধারণ এক মাইলফলকের দুয়ারে। টেস্ট ক্যারিয়ারে ৫০০ উইকেট ছুঁতে তার প্রয়োজন কেবল আর ১ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:

ইংল্যান্ড ১ম ইনিংস: ৩৬৯

ওয়েস্ট ইন্ডিজ ১ম ইনিংস: ১৯৭

ইংল্যান্ড ২য় ইনিংস: ২২৬/২ ইনিংস ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজ ২য় ইনিংস: (লক্ষ্য ৩৯৯) (আগের দিন ১০/২) ৬ ওভারে ১০/২ (ব্র্যাথওয়েট ২*, হোপ ৪*; অ্যান্ডারসন ৩-২-২-০, ব্রড ৩-১-৮-২)