বৃষ্টি নয় মুশফিকের অজুহাত

দীর্ঘ প্রতীক্ষার পর স্বাস্থ্য নিরাপত্তার অনেক আয়োজন করে তবেই মিলেছে মাঠে অনুশীলনের সুযোগ। এত কিছুর পর বৃষ্টি কী আর বাধা দিতে পারে! শ্রাবণধারায় সিক্ত হয়েই তাই ফিটনেস ট্রেনিং সেরে নিলেন মুশফিকুর রহিম।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2020, 07:38 AM
Updated : 21 July 2020, 07:38 AM

দেশের চার ভেন্যুতে ক্রিকেটারদের অনুশীলনের তৃতীয় দিন মঙ্গলবার। সকালে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বৃষ্টিতে ভিজে রানিং করলেন মুশফিক। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও দিয়ে অভিজ্ঞ ব্যাটসম্যান লিখেছেন, “বৃষ্টি! কোনো অজুহাত নয়!!! স্রেফ তৈরি হয়ে যাও ও দৌড়াও…।”

শের-ই-বাংলা স্টেডিয়ামে এ দিন অনুশীলন শুরু করেছেন বাঁহাতি পেসার মেহেদি হাসান রানা। অনুশীলন শুরুর আগে ৯ ক্রিকেটারের তালিকা দিয়ে সূচি প্রকাশ করেছিল বিসিবি। পরে খুলনায় নুরুল হাসান সোহান ও মেহেদি হাসানের সঙ্গে যোগ হয়েছে মেহেদী হাসান মিরাজের নাম। মিরপুরে মুশফিক, ইমরুল কায়েস, শফিউল ইসলাম, মোহাম্মদ মিঠুনের পর ট্রেনিং শুরু করলেন মেহেদি রানা। বৃহস্পতিবার থেকে এখানে তাসকিন আহমেদও যোগ দেবেন বলে জানিয়েছে বিসিবি।

সিলেটে অনুশীলন করছেন পেসার সৈয়দ খালেদ আহমেদ ও বাঁহাতি স্পিনার নাসুম আহমদ, চট্টগ্রামে অফ স্পিনার নাঈম হাসান। এছাড়া বিসিবির তত্ত্বাবধানের বাইরেও দেশের নানা প্রান্তে নানাভাবে অনুশীলন করে চলেছেন ক্রিকেটাররা।