আবার বিয়ে করলেন মোসাদ্দেক

আবারও নতুন জীবন শুরু করলেন মোসাদ্দেক হোসেন। দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের এই ক্রিকেটার। ময়মনসিংহে শুক্রবার পারিবারিকভাবে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠানিকতা। তার স্ত্রীর নাম উম্মে তামান্না, বাড়ি ময়মনসিংহ শহরের তালতলা এলাকায়।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2020, 09:14 AM
Updated : 12 July 2020, 09:14 AM

বিয়ের খবর নিশ্চিত করে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে মোসাদ্দেক জানান, করোনাভাইরাসের কারণে সীমিত আকারে বিয়ের অনুষ্ঠান করা হয়েছে। সবকিছু ঠিক হলে পরবর্তীতে সবাইকে নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শনিবার রাতে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে ২৪ বছর বয়সী মোসাদ্দেক লিখেছেন, “জীবনের নতুন যাত্রা শুরু করছি। আমাদের জন্য দোয়া করবেন।”

২০১২ সালে খালাতো বোন সামিরা শারমিনকে বিয়ে করেছিলেন মোসাদ্দেক। পরে তাদের মধ্যে বনিবনা না হওয়ার খবর প্রকাশ্যে আসে। ২০১৮ সালে মোসাদ্দেক ও তার মায়ের বিরুদ্ধে মামলা করেন সামিরা। তার অভিযোগ ছিল, ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতন করে বাড়ি থেকে তাকে তাড়িয়ে দিয়েছেন মোসাদ্দেক।

তবে মোসাদ্দেক তখন বলেছিলেন, বিয়ের পর থেকেই তাকে পরিবার ছেড়ে আলাদা সংসার করতে চাপ দিচ্ছিলেন সামিরা। এই নিয়ে তার মায়ের সঙ্গে ঝগড়া করায় ও গায়ে হাত তোলায় স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন তিনি।