ইংল্যান্ডের ক্যাম্পে ‘অসুস্থ’ হয়ে আইসোলেশনে কারান

‘জীবাণুমুক্ত’ পরিবেশে ইংল্যান্ডের ক্যাম্পেও হানা দিয়েছে শঙ্কা। তিন দিনের প্রস্তুতি ম্যাচের সময় অসুস্থতা অনুভব করায় স্বেচ্ছা-আইসোলেশনে আছেন স্যাম কারান। বিবৃতিতে ইংল্যান্ডের বোর্ড জানিয়েছে, এই পেস বোলিং অলরাউন্ডারের ডায়রিয়া আছে এবং অসুস্থতা অনুভব করছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 July 2020, 04:38 AM
Updated : 3 July 2020, 04:38 AM

তিন দিনের ম্যাচের প্রথম দিনে বুধবার খেলেছেন কারান ও ব্যাটিংয়ে অপরাজিত ছিলেন ১৫ রানে। কিন্তু বৃহস্পতিবার তিনি মাঠে নামেননি। এরপরই বোর্ডের বিবৃতি থেকে জানা যায় তার অসুস্থতার খবর।

তিন দিনের প্রস্তুতি ম্যাচে কারানকে আর দেখা যাবে না। দলীয় চিকিৎসক তার অবস্থা পর্যবেক্ষণ করছেন। বৃহস্পতিবার তার কোভিড-১৯ পরীক্ষাও করানো হয়েছে। ফল জানা যাবে শুক্রবার।

ইংল্যান্ড দল থেকে অবশ্য বলা হয়েছে, করোনাভাইরাসের শঙ্কা আপাতত তারা করছেন না। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ দলকে যে পরিবেশে রাখা হয়েছে, ইংল্যান্ডের সবচেয়ে কম ঝুঁকিপূর্ণ পরিবেশ বলা যায় সেটিকে। তবে কারান পজিটিভ না হলেও ৮ জুলাই থেকে শুরু হতে যাওয়া প্রথমে টেস্টে তার খেলার সম্ভাবনা কমে এলো অনেকটাই।

ইংল্যান্ডের স্কোয়াডের বাকি সবার কোভিড-১৯ পরীক্ষা আগের সূচি অনুযায়ীই করা হবে রোববার। এরপর প্রথম টেস্টের চূড়ান্ত প্রস্তুতি নেবে দল।