করোনাভাইরাসে ‘আক্রান্ত নন’ হাফিজ

আগের দিন মোহাম্মদ হাফিজসহ নতুন সাত জন ক্রিকেটারের কোভিড-১৯ পজিটিভ আসার কথা জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পরদিনই নিজেকে করোনাভাইরাস মুক্ত দাবি করেছেন হাফিজ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2020, 09:21 AM
Updated : 24 June 2020, 09:21 AM

মঙ্গলবার পিসিবি কর্তৃক করানো পরীক্ষায় ফলাফল পজিটিভ আসার পর পরিবারের সবাইকেসহ আরও একবার পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেন হাফিজ। তাতে পরিবারের সকলের সঙ্গে তারও পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে বলে জানান ইংল্যান্ড সফরের ২৯ সদস্যের দলে থাকা এই অভিজ্ঞ অলরাউন্ডার।

টেস্ট রিপোর্টের ছবিসহ বুধবার এক টুইট বার্তায় খবরটি জানান হাফিজ।

বোলিং কোচ ওয়াকার ইউনিস, অলরাউন্ডার শোয়েব মালিক ও ফিজিওথেরাপিস্ট ক্লিফ ডিকন ছাড়া ইংল্যান্ড সফরের দলে থাকা বাকি ক্রিকেটার ও স্টাফদের কোভিড-১৯ পরীক্ষা করে পিসিবি। সেখানে একজন স্টাফ ও মোট ১০ জন ক্রিকেটারের পজিটিভ ফলাফল আসে বলে জানানো হয়।

যাদের ফল নেগেটিভ এসেছে তারা বুধবার লাহোরে যাবে। পরদিন তাদের আরেক দফা কোভিড-১৯ পরীক্ষা করানো হবে। সেখানে যাদের ফল নেগেটিভ আসবে তারা আগামী রোববার বিশেষ বিমানে ম্যানচেস্টারের উদ্দেশে উড়াল দেবে।

ইংল্যান্ড পৌঁছার পর তাদের আবার পরীক্ষা করানো হবে এবং ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। তবে এই সময়ে ‘জীবাণুমুক্ত পরিবেশে’ অনুশীলনের সুযোগ পাবেন খেলোয়াড়রা।