উইন্ডিজ টেস্ট দলে যুক্ত হতে পারেন গ্যাব্রিয়েল

চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় জায়গা পাননি মূল দলে। তবে এখন পুরোপুরি ফিট হয়ে উঠেছেন শ্যানন গ্যাব্রিয়েল। ওয়েস্ট ইন্ডিজ কোচ ফিল সিমন্স জানিয়েছেন, ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের দলে যুক্ত করা হতে পারে অভিজ্ঞ এই পেসারকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2020, 01:26 PM
Updated : 23 June 2020, 01:26 PM

৩২ বছর বয়সী গ্যাব্রিয়েল ইংল্যান্ডে আছেন ওয়েস্ট ইন্ডিজের ১১ জন রিজার্ভ খেলোয়াড়ের একজন হিসেবে। তাকে নিয়ে সোমবার নিজের ভাবনা জানান কোচ।

“ওকে এখন পুরো ফিট মনে হচ্ছে। ওকে এর আগে আমি যতটা জোরে বোলিং করতে দেখেছি, এখন ঠিক অমন জোরেই বল করছে। ও প্রস্তুত এবং টেস্ট ম্যাচে ফেরার খুব কাছাকাছি আছে।”

ইংল্যান্ড পৌঁছার পর ওয়েস্ট ইন্ডিজ দলের ১৪ দিনের আইসোলেশন শেষ হয় সোমবার। মঙ্গলবার থেকে ম্যানচেস্টারে নিজেদের মধ্যে তারা খেলবে দুটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ। গ্যাব্রিয়েলকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে প্রস্তুতি ম্যাচে তার উন্নতি পর্যবেক্ষণ করবেন কোচ।

“দেশ ছাড়ার আগে আমরা ১৪ জনের দল দিয়েছিলাম। যেহেতু শ্যানন চোট থেকে ফিরেছে, তাই ওকে আরেকটু সময় দিতে হবে। ওকে আরেকটু দেখব। এরপর সিদ্ধান্ত নেব, ওকে ১৫ জনের দলে রাখা যায় কি-না।”

তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী ৮ জুলাই, সাউথ্যাম্পটনে। পরের দুই টেস্ট হবে ম্যানচেস্টারে। সবগুলো ম্যাচই হবে ‘জীবাণুমুক্ত পরিবেশে’ ও দর্শকশূন্য স্টেডিয়ামে।