সাকিব-মুশফিকের ‘সেরা জুটি’

আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের সফলতম জুটি সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। জুটিতে সবচেয়ে বেশি রান, সেঞ্চুরি ও ফিফটি, সবচেয়ে বড় জুটি, সব রেকর্ডই এই দুজনের। তবে এবার মাঠের বাইরে দুজনের যে জুটি হলো, মুশফিকুর রহিম এটিকে বলছেন, দুজনের সেরা জুটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2020, 08:09 AM
Updated : 9 May 2020, 08:09 AM

সাকিব-মুশফিকের এই জুটি ক্রিকেট মাঠে নয়, জীবনের মঞ্চে। করোনাভাইরাস প্রকোপের এই দুঃসময়ে সাকিব আল হাসান ফাউন্ডেশন ও মুশফিকের যৌথ উদ্যোগে বগুড়ায় সাড়ে তিনশর বেশি পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

সাকিব আল হাসান ফাউন্ডেশনের ফেইসবুক পাতায় শনিবার জানানো হয় এই উদ্যোগের কথা।

“ বাইশ গজের পিচে গড়েছেন দারুণ সব জুটি। এবার সাকিব আল হাসান আর মুশফিকুর রহিম এক হয়ে পাশে দাঁড়িয়েছেন দেশের মানুষের। সাকিব আল হাসান ফাউন্ডেশনের সাথে সম্মিলিত প্রচেষ্টায় মুশফিকুর রহিম পাশে দাঁড়িয়েছেন ৩৫০টি পরিবারের। এই কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতার জন্য বগুড়া জেলা স্কুলের সাহসী প্রাক্তন ছাত্রদের জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ। মুশফিকুর রহিমকে ধন্যবাদ।”

মুশফিকের একটি ভিডিও বার্তাও সংযুক্ত করা হয়েছে এখানে। তার আশা, এভাবেই করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে জিতবে মানুষ।

“ সাকিব ও আমার অনেক দুর্দান্ত জুটি আছে মাঠে। তবে এখনও পর্যন্ত সেরা জুটি এটিই। সাকিব ও সাকিব আল হাসান ফাউন্ডেশনকে ধন্যবাদ, যাদের অর্থায়নে আমার নিজ শহর বগুড়ায় ৩৫০টির বেশি পরিবারে ত্রাণ বিতরণ করা হয়েছে। বগুড়া জেলা স্কুলের প্রাক্তন ছাত্রদের ধন্যবাদ, তাদের পরিশ্রমে ত্রাণ বিতরণ সম্ভব হয়েছে। আমি আশা করছি, আমরা সবাই একসঙ্গে এই করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে জয় লাভ করব।”