ফেদেরারের চ্যালেঞ্জ রোনালদো-কোহলিকে

তারা নানা ভুবনের তারকা। তবে করোনাভাইরাস সবাইকে মুখোমুখি করিয়েছে একই বাস্তবতার। দুনিয়ার নানা প্রান্তে ঘরবন্দি সবাই। সময় কাটাতে তারা বের করছেন নানা উপায়, খুঁজছেন বৈচিত্র। রজার ফেদেরার যেমন চ্যালেঞ্জ জানালেন ক্রিস্তিয়ানো রোনালদো, বিরাট কোহলিসহ আরও অনেক তারকাকে। টেনিসের মহাতারকার চ্যালেঞ্জ টেনিস নিয়েই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2020, 03:06 PM
Updated : 8 April 2020, 05:59 PM

কোনো টেনিস ম্যাচের আহ্বান অবশ্য জানাননি ফেদেরার। তবে কসরত দেখাতে হবে টেনিস র‍্যাকেট আর বল দিয়েই। সামাজিক যোগাযোগ মাধ্যমে মঙ্গলবার একটি ভিডিও পোস্ট করেছেন ফেদেরার। ২০ বারের গ্র্যান্ড স্লামজয়ীকে সেখানে দেখা গেছে শ্বেতশুভ্র পোশাকে। মাথার হ্যাটও সাদা।

ভিডিওতে দেখা গেছে, র‍্যাকেট নিয়ে ফেদেরার ক্রমাগত বল ড্রিবল করছেন দেয়ালে। টানা অনেকক্ষণ।

ফেদেরারের চ্যালেঞ্জ সেটিই। কোহলিদের আহ্বান করেছেন ভিডিও পোস্ট করেই চ্যালেঞ্জের জবাব দিতে। খানিকটা টিপ্পনিও কেটেছেন, ‘ভিডিও দেখে প্রয়োজনে আমি পরামর্শ দেব!”

নানা আঙিনার আরও অনেক তারকাকে তিনি ট্যাগ করেছেন এই চ্যালেঞ্জে। যেখানে আছেন পর্তুগিজ তারকা রোনালদো, ভারতীয় অধিনায়ক কোহলি, ফুটবলার জানলুইজি বুফ্ফন, টনি ক্রুস, লুকা মদ্রিচ, টম ব্র্যাডি, বাস্কেটবল খেলোয়াড় স্টিফেন কারি, নারী টেনিস খেলোয়াড় কোকো গাউফ ও ডব্লিউডব্লিউই তারকা ও অভিনেতা ডোয়াইন জনসন (দা রক)।