নার্সারির ছড়া শিখছেন রোহিত!

গোটা পৃথিবীকে প্রায় স্থির করে দিয়েছে মহামারি করোনাভাইরাস। তবে দুর্যোগময় এই সময়ের একটু ইতিবাচক দিক, ব্যস্ততার বলয়ে বন্দি জীবন থেকে একটু ফুরসত মিলেছে সবার। পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন অনেকে। রোহিত শর্মা যেমন ফিরে গেছেন সেই ছেলেবেলার দিনগুলোতে। এই অবসরে নাকি নার্সারি ছড়া শিখছেন ভারতীয় ব্যাটসম্যান!

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2020, 02:53 PM
Updated : 27 March 2020, 02:53 PM

অন্য অনেক দেশের মতো করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে ভারতেও। আক্রান্ত এখনও পর্যন্ত ৮৬৩ জন, প্রাণ হারিয়েছেন ২০ জন। সংক্রমণ ঠেকাতে তিন সপ্তাহের জন্য লকডাউন করে দেওয়া হয়েছে দেশটি।

অলস এই সময় সিনেমা-টিভি দেখে, বই পড়ে, নানাভাবে সময় কাটাচ্ছে মানুষ। সময় কাটানোর নানা উপায়ও খুঁজছেন অনেকে। ইনস্টাগ্রামে ভিডিও বার্তায় রোহিত জানিয়েছেন, কীভাবে কাটছে তার সময়। পাশাপাশি, সংকটময় এই সময়ে সবাইকে সচেতন থাকার আহ্বানও জানিয়েছেন।

“আশা করি, আপনারা সবাই নিরাপদে আছেন। এই মুহূর্তে আমরা সবাই কঠিন একটি পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। শৃঙ্খলাবদ্ধ থেকে সরকার, স্বাস্থ্য সংস্থা থেকে দেওয়া নির্দেশনা মেনেই কেবল উতরানো যাবে এই পরিস্থিতি থেকে।”

“সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে, ঘরে থাকা। আমি পরিবারের সঙ্গে বাসায় আছি, অনেক সিনেমা দেখছি, ঘরের নানা জায়গায় ছুটোছুটি করছি। অনেকগুলো নার্সারির ছড়া শিখছি, যা দারুণ মজার। আমি খুবই উপভোগ করছি। আশা করছি আপনারাও একই কাজ করবেন, পরস্পরকে বিনোদন দেওয়ার চেষ্টা করবেন। উদ্ভাবনী কিছু করার চেষ্টা করবেন। ফিট ও সুস্থ থাকবেন।”