ওয়ার্নারের জায়গায় স্টয়নিস

ইংল্যান্ডের নতুন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ‘দা হানড্রেড’ থেকে নিজেকে সরিয়ে নেওয়া ডেভিড ওয়ার্নারের জায়গায় মার্কাস স্টয়নিসের সঙ্গে চুক্তি করতে যাচ্ছে সাউথ্যাম্পটন ভিত্তিক দল সাউদার্ন ব্রেভ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2020, 04:19 PM
Updated : 20 March 2020, 04:19 PM

সাদা বলের ক্রিকেটের অন্যতম বিধ্বংসী ব্যাটসম্যান ওয়ার্নারকে হারিয়ে কিছুটা বিপাকে পড়াই স্বাভাবিক ব্রেভের। তবে স্টয়নিসও সম্প্রতি ব্যাট হাতে আছেন দুর্দান্ত ফর্মে। 

বিগ ব্যাশের সবশেষ আসরে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। টুর্নামেন্টের রানার্সআপ দল মেলবোর্ন স্টার্সের হয়ে ১৭ ইনিংসে এক সেঞ্চুরি ও ৬ হাফ সেঞ্চুরিতে করেন ৭০৫ রান। বল হাতেও দলের জন্য অবদান রাখার সামর্থ্য আছে স্টয়নিসের।

আগামী ১৭ জুলাই শুরু হয়ে ১৫ অগাস্ট পর্যন্ত চলার কথা ‘দা হানড্রেড’ এর অভিষেক আসর। করোনাভাইরাসের কারণে যদিও টুর্নামেন্টের ভবিষ্যৎ এখন অনিশ্চিত। তবে ওয়ার্নার নিজেকে মুক্ত করে নিয়েছেন জাতীয় দলে খেলার তাগিদে। অগাস্টে দেশের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা অস্ট্রেলিয়ার।

করোনাভাইরাসের কারণে আরও অনেকেই এই টুর্নামেন্ট থেকে নিজেদের সরিয়ে নেবেন বলে গুঞ্জন আছে।

অস্ট্রেলিয়া থেকে ওয়ার্নারের পাশাপাশি স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যারন ফিঞ্চ, মিচেল স্টার্ক, ডার্সি শর্ট, ক্রিস লিন, ন্যাথান কোল্টার-নাইল, ড্যান ক্রিস্টিয়ান, অ্যাডাম জ্যাম্পাও নাম লিখিয়েছেন ‘দা হানড্রেড’ টুর্নামেন্টে।