‘দা হানড্রেড’ থেকে সরে গেলেন ওয়ার্নার

ইংল্যান্ডের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ‘দা হানড্রেড’ এর উদ্বোধনী আসর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ডেভিড ওয়ার্নার। একশ বলের এই টুর্নামেন্টে ড্রাফট থেকে সর্বোচ্চ পারিশ্রমিকে অস্ট্রেলিয়ান ওপেনারকে দলে নিয়েছিল সাউথ্যাম্পটন ভিত্তিক দল সাউদার্ন ব্রেভ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2020, 12:30 PM
Updated : 20 March 2020, 12:30 PM

করোনাভাইরাসের কারণে আরও অনেকেই এই টুর্নামেন্ট থেকে নিজেদের সরিয়ে নেবেন বলে গুঞ্জন আছে। তবে ওয়ার্নারের সরে যাওয়া করোনাভাইরাসের কারণে নয়, অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম সিডনি মর্নিং হেরাল্ডকে নিশ্চিত করেছেন তার ম্যানেজার জেমস এর্সকিন।

আগামী ১৭ জুলাই শুরু হয়ে ১৫ অগাস্ট পর্যন্ত চলার কথা এই টুর্নামেন্ট। করোনাভাইরাসের কারণে যদিও টুর্নামেন্টের ভবিষ্যৎ এখন অনিশ্চিত। তবে ওয়ার্নার আগেই নিজেকে মুক্ত করে নিয়েছেন জাতীয় দলে খেলার তাগিদে। অগাস্টে দেশের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা অস্ট্রেলিয়ার।

প্রায় আড়াই লাখ ডলার পরিশ্রমিকে ওয়ার্নারকে এই টুর্নামেন্টের জন্য দলে নিয়েছিল সাউদার্ন ব্রেভ।

অস্ট্রেলিয়া থেকে ওয়ার্নারের পাশাপাশি স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যারন ফিঞ্চ, মিচেল স্টার্ক, ডার্সি শর্ট, ক্রিস লিন, ন্যাথান কোল্টার-নাইল, ড্যান ক্রিস্টিয়ান, অ্যাডাম জ্যাম্পাও নাম লিখিয়েছেন ‘দা হানড্রেড’ টুর্নামেন্টে।

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে এখন অচলাবস্থা। বন্ধ রয়েছে প্রায় সব খেলা। আন্তর্জাতিক ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে অনেক দেশ।