করোনাভাইরাস: ঢাকা লিগের এক রাউন্ডের খেলা স্থগিত

বাংলাদেশ সরকারের ক্রীড়া মন্ত্রণালয় থেকে বলা হয়েছে ৩১ মার্চ পর্যন্ত দেশের সব ধরনের খেলা বন্ধ রাখতে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আপাতত স্থগিত করেছে ঢাকা প্রিমিয়ার লিগের এক রাউন্ডের খেলা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 March 2020, 01:51 PM
Updated : 16 March 2020, 02:24 PM

করোনাভাইরাসের কারণে দেশের সব খেলাধুলা বন্ধ করার সরকারি ঘোষণার পর এলো এই সিদ্ধান্ত। সোমবার সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তিতে প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত করার কথা জানায় বিসিবি। আগামী বুধ ও বৃহস্পতিবার হওয়ার কথা ছিল এই রাউন্ডের খেলা।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সোমবার নিজ মন্ত্রণালয়ে সভা শেষে জানান, অন্তত ৩১ মার্চ পর্যন্ত দেশের সব খেলাধুলা বন্ধ রাখতে হবে। এরপর পরিস্থিতি বুঝে নতুন সিদ্ধান্ত নেওয়া হবে।

ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর শুরু হয়েছে রোববার। প্রথম রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা ছিল সোমবার। করোনাভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যেও লিগ শুরু করার কারণ জানিয়ে বিসিবি সভাপতি বলেছিলেন, ঘরোয়া ক্রিকেটে দর্শক কম হয় বলে ঝুঁকি কম।

তবে সরকারের সিদ্ধান্তের পর নিজেদের ভাবনাও বদলাতে হলো বিসিবিকে। আপাতত এক রাউন্ডের খেলা স্থগিত হলেও বিবৃতিতে বোর্ড জানিয়েছে, সরকারের পরামর্শ মেনেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।