করোনাভাইরাস: সীমিত আকারে টি-টোয়েন্টি সিরিজের টিকেট

বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের টিকেট বিক্রি সীমিত করা হয়েছে। করোনাভাইরাস নিয়ে সতর্কতা অবলম্বনের অংশ হিসেবে এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2020, 10:14 AM
Updated : 9 March 2020, 10:47 AM

সংবাদমাধ্যমকে সোমবার বিষয়টি নিশ্চিত করে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, একজন দর্শক একটির বেশি টিকেট কিনতে পারবেন না।

“আমরা লাভ ক্ষতির হিসেব করছি না। এই মুহূর্তে আমাদের সতর্ক হওয়া দরকার। এই সতর্কতা অবলম্বন করতেই আমরা সীমিত আকারে টিকেট বিক্রি করছি। একজন দর্শক একটির বেশি টিকেট কিনতে পারবে না। আশা করি দর্শক কম হলেও অন্য কোনো সমস্যা হবে না।”

প্রথম ম্যাচের জন্য টিকেট ছাড়া হয়েছে ৪-৫ হাজারের মতো। ২৫ হাজার দর্শক ধারণ ক্ষমতার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের গ্যালারির অনেকটা জায়গা তাই ফাঁকা থাকবে।

টি-টোয়েন্টি সিরিজে টিকেটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ১০০ টাকা। ইস্টার্ন গ্যালারিতে বসে খেলা দেখা যাবে এই টিকেটে। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য ১ হাজার টাকা।

সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকেট পাওয়া যাবে ১৫০ টাকায়। ক্লাব হাউজ ৩০০ ও ভিআইপি স্ট্যান্ডের টিকেটের দাম রাখা হয়েছে ৫০০ টাকা।

শের-ই-বাংলায় সোমবার সন্ধ্যা ছয়টায় প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। একই মাঠে পরের ম্যাচ হবে আগামী বুধবার।

প্রাণঘাতী নভেল করোনাভাইরাস ইতিমধ্যে একশর বেশি দেশে ছড়িয়েছে। রোববার বাংলাদেশে প্রথমবারের মতো তিন জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ার খবর আসে।