পেরেরার ফেরার সম্ভাবনায় বাধা চোট

ইংল্যান্ড সিরিজ দিয়ে টেস্ট দলে ফেরার জোরালো সম্ভাবনা ছিল কুসল পেরেরার। কিন্তু সেই পথে বাধা হয়ে দাঁড়িয়েছে চোট। ঘরের মাঠে জো রুটের দলের বিপক্ষে প্রথম টেস্টের দলে থাকার দৌড় থেকে ছিটকে গেছেন শ্রীলঙ্কার বাঁহাতি এই ব্যাটসম্যান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 March 2020, 09:39 AM
Updated : 8 March 2020, 09:39 AM

চোটের কারণে কয়েক সপ্তাহ খেলার বাইরে থাকতে হবে ভানিদু হাসারাঙ্গাকেও। শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ডান হাতের মধ্য আঙুলে চোট পান পেরেরা এবং হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন তরুণ লেগ স্পিনিং অলরাউন্ডার হাসারাঙ্গা।
 
গত জানুয়ারিতে জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছিলেন পেরেরা। দলে ফেরার আগেই পড়লেন চোটের কবলে। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড জানিয়েছে, এই কিপার-ব্যাটসম্যানের সেরে উঠতে দুই সপ্তাহের মত সময় লাগতে পারে।
 
আগামী ১৯ মার্চ থেকে কলম্বোতে শুরু হবে ইংল্যান্ড-শ্রীলঙ্কার প্রথম টেস্ট। এখনও দল দেয়নি স্বাগতিকরা। প্রথম ম্যাচের বিবেচনায় না থাকলেও ২৭ মার্চ থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় ও শেষ টেস্টে থাকার সম্ভাবনা রয়েছে পেরেরার।
 
টেস্ট ক্রিকেটে এখনও অভিষেক হয়নি হাসারাঙ্গার। তবে সাদা বলের ক্রিকেটে ব্যাটে-বলে দারুণ পারফরম করে যাচ্ছেন তিনি। সম্ভাবনা জাগিয়েছিলেন টেস্ট দলে ডাক পাওয়ার।