এক বছর পর শ্রীলঙ্কা টি-টোয়েন্টি দলে ফিরলেন থিসারা

এক বছর পর টি-টোয়েন্টি দলে ফিরলেন থিসারা পেরেরা। এই অলরাউন্ডারের সঙ্গে শ্রীলঙ্কা দলে ফিরেছেন পেসার নুয়ান প্রদিপ ও স্পিন অলরাউন্ডার শেহান জয়াসুরিয়া।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2020, 02:58 PM
Updated : 27 Feb 2020, 03:25 PM

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করে ক্রিকেট শ্রীলঙ্কা।

গত সিরিজের দল থেকে বাদ পড়েছেন ভানুকা রাজাপাকসে, দানুশকা গুনাথিলাকা ও ওশাদা ফার্নান্দো।

গত বছরের মার্চে শেষ টি-টোয়েন্টি খেলেছিলেন থিসারা। নিউ জিল্যান্ড, অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষে সুযোগ পাননি ফর্ম খরায়। নিরাপত্তা শঙ্কায় না বলেছিলেন পাকিস্তান সফরকে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে দুটি কার্যকর ইনিংস খেলেছেন থিসারা। নতুন বলে বোলিংয়ে ভালো করেছেন। তার সঙ্গে অলরাউন্ডার হিসেবে দলে আছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস ও দাসুন শানাকা।

ভারতের বিপক্ষে না থাকা অভিজ্ঞ পেসার প্রদিপও দলে ফিরেছেন। পেস আক্রমণে তার সঙ্গী অধিনায়ক লাসিথ মালিঙ্গা, লাহিরু কুমারা ও ইসুরু উদানা।

আগামী ৪ ও ৬ মার্চ পাল্লেকেলেতে হবে দুই দলের টি-টোয়েন্টির লড়াই। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এক ম্যাচ বাকি থাকতেই জিতে নিয়েছে স্বাগতিক শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল: লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), নিরোশান ডিকভেলা (উইকেটকিপার), আভিশকা ফার্নান্দো, কুসল পেরেরা, কুসল মেন্ডিস, শেহান জয়াসুরিয়া, দাসুন শানাকা, ভানিদু হাসারাঙ্গা, লাকশান সান্দাক্যান, ইসুরু উদানা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনাঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, নুয়ান প্রদিপ, লাহিরু কুমারা।